কার সঙ্গে রোমান্স করবেন ঐশ্বরিয়া?

মণিরত্নমের সঙ্গে ১৯৯৭-এ পলিটিক্যাল ড্রামা ‘ইরুভার’-এ প্রথম অভিনয় করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। সে সময় সুপারস্টার মোহনলালের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। শোনা যাচ্ছে ফের মণিরত্নমের ছবিতে কাজ করবেন ঐশ্বর্যা। যেখানে সম্ভবত তেলগু স্টার রাম চরণের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা যাবে নায়িকাকে।

SHARE

বিনোদন ডেস্ক:

মণিরত্নমের সঙ্গে ১৯৯৭-এ পলিটিক্যাল ড্রামা ‘ইরুভার’-এ প্রথম অভিনয় করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। সে সময় সুপারস্টার মোহনলালের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। শোনা যাচ্ছে ফের  মণিরত্নমের ছবিতে কাজ করবেন ঐশ্বর্যা। যেখানে সম্ভবত তেলগু স্টার রাম চরণের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা যাবে নায়িকাকে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, মণিরত্নম তাঁর পরের ছবির জন্য মাস কয়েক আগেই রাম চরণের সঙ্গে কথা বলেছিলেন। এ বার সেই প্রোজেক্ট নিয়েই ঐশ্বর্যার সঙ্গেও নাকি আলোচনা করেছেন পরিচালক। যদিও এখনও ঐশ্বর্যা সই করেননি। তবে চিত্রনাট্য তাঁর পছন্দ হয়েছে বলে খবর। এই ছবিতে নাকি রাম চরণকে একেবারে নতুন লুকে দেখবেন দর্শক।

২০১০-এ ‘রাবণ’-এ শেষ বার মণিরত্নমের সঙ্গে কাজ করেছিলেন ঐশ্বর্যা। সে ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিষেক। ঐশ্বর্যা এই নতুন ছবিতে অভিনয় করলে সম্ভবত এক নতুন জুটিকে দেখবেন দর্শক।