রানের পাহাড়ে চাপা পড়েছে নাইট রাইডার্স

SHARE

২৪আওয়ার ক্রীড়া ডেস্ক:  সানরাইজার্স হায়দরাবাদের রানের পাহাড়ে চাপা পড়েছে কলকাতা নাইট রাইডার্স। হায়দরাবাদের দেয়া ২১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬১ রানে থামে কলকাতা। এতে ৪৮ রানের জয় পায় হায়দরাবাদ।

রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে ঝড় তোলেন ডেভিড ওয়ার্নার। তার ব্যাটিং তাণ্ডবে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৯ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

শিখর ধাওয়ানকে নিয়ে ওয়ার্নার ১৩৯ রানের জুটি গড়েন। ৩০ বলে ২৯ রান করে আউট হন ধাওয়ান। ১৭১ রানের মাথায় আউট হন ওয়ার্নার।

২০ বলে ওয়ার্নার পূরণ করেন হাফ সেঞ্চুরি। ৪৩ বলে পূরণ করেন সেঞ্চুরি। শেষ পর্যন্ত ৫৯ বল খেলে করেন ১২৬ রান। ১০টি বাউন্ডারির সঙ্গে মারেন ৮টি ছক্কার মার। ইনিংসের শেষ বলে আউট  হওয়ার আগে ৫টি বাউন্ডারির সাহায্যে উইলিয়ামসন করেন ২৫ বলে ৪০ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। দলীয় ৯ রানে আউট হন নারিন। ব্যক্তিগত ১১ রান করে সাজঘরে ফেরেন গম্ভীর। এরপর মানিশ পান্ডেকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন রবীন উথাপ্পা। তবে পান্ডে ৩৯ ও উথাপ্পা ৫৩ রান করে আউট হলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রানে শেষ হয় কলকাতার ইনিংস।