দীপিকার ‘কুমারিত্বে’ আর কোনো সমস্যা নেই

SHARE

দীপিকা পাডুকোন ও অর্জুন কাপুর অভিনীত ফাইন্ডিং ফ্যানি ছবিতে দীপিকার মুখে ‘ভার্জিন’ শব্দটি আপত্তিকর মনে হয়েছিল সেন্সর বোর্ডের।  আর তাই ছবি থেকে শব্দটি বাদ দেওয়ার জন্য চাপ দিচ্ছিল বোর্ড কর্তারা। আর তাতে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন দীপিকাসহ ছবির কলাকুশলীরা। তবে মনে হচ্ছে নিজেদের ভুল বুঝতে পেরেছে সেন্সর বোর্ড। আর তা এবার শোধরানোর পথেই যাওয়ার সিদ্ধান্ত নিলেন তারা।image_97285_0

প্রাথমিকভাবে এই ছবির ক্ষেত্রে ইউএ সার্টিফিকেট পাওয়ার জন্য দীপিকার মুখে ‘ভার্জিন’ শব্দটি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল সেন্সর বোর্ড। কিন্তু ছবির পরিচালক এবং অন্যান্য কলাকুশলী প্রশ্ন তুলেছিলেন অন্য বেশ কয়েকটি ছবিতে এই শব্দের ব্যবহার রয়েছে। তাদের ক্ষেত্রে ইউএ সার্টিফিকেটই মিলেছে।

তবে এ ছবির ক্ষেত্রে ভিন্ন মত কেন বোর্ড কর্তাদের। এ পরেই নড়েচড়ে বসেন কর্তারা। সিবিএফসি-র চেয়ারম্যান লীলা সামসন স্বীকার করে নিয়েছে বিষয়টি তাদেরই ভুল। এই দৃশ্যে কাঁচি চালানোর প্রয়োজন নেই।

লীলা সামসনের কথায় যতক্ষণ না ছবির নির্মাতারা বিষয়টি তার দৃষ্টিগোচরে এনেছেন ততক্ষণ তিনি এবিষয়ে কিছুই জানতেন না। ছবির নির্মাতাদের দাবি যে ভুল নয় তা বুঝতে পেরেই শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান লীলা। আগামী ১২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি।