নয়া পল্টনে নিরাপত্তা জোরদার

SHARE

গাজায় ইসরায়েলের বর্বর হামলার প্রতিবাদে নয়া পল্টন থেকে মগবাজার পর্যন্ত কালো পতাকা মিছিল করবে ২০দলীয় জোট।vzt7m0g2

শনিবার দুপুর ৩টার দিকে আনুষ্ঠানিকভাবে এ মিছিল শুরু হওয়ার কথা রয়েছে। এ মিছিলকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ফকিরাপুল মোড় থেকে নাইটেঙ্গেল মোড় পর্যন্ত ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি রয়েছে। নাইটেঙ্গেল থেকে মালিবাগ পর্যন্ত প্রতিটি মোড়েই নিরাপত্তার স্বার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি জল কামান, সাজোয়াযান ও প্রিজন ভ্যান রাখা হয়েছে।

আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হচ্ছে, মৌন মিছিলে ব্যাপক জন সমাগম হবে । মিছিলে যাতে কোনো প্রকার বিচ্ছৃঙ্খলা না হয় এবং জনগণের জানমালের কোনো ক্ষতি না হয় এ বিষয়টি নিশ্চিত করতেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ পতাকা মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। সংক্ষিপ্ত সমাবেশের জন্য দলীয় কার্যালয়ের সামনে দুটি ট্রাক এক সাথে করে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। নেতা কর্মীরা আসতে শুরু করেছেন। মিছিলটি নয়াপল্টন থেকে শুরু হয়ে মালিবাগে গিয়ে শেষ হবে বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।