শিক্ষককে দিগম্বর: মুজিবের এমপি পদ বাতিল চায় গৌরিপুরবাসী

SHARE

ময়মনসিংহের গৌরিপুরের মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজের  সহযোগী অধ্যাপক মো. ফরিদউদ্দিন আহমেদকে লাঞ্ছিত ও দিগম্বর করায় সংসদ সদস্য ক্যাপ্টেন মুজিবের সংসদ সদস্যপদ বাতিল ও দল থেকে বহিষ্কারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন গৌরীপুরবাসী।image_88571_0

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে গৌরিপুর উপজেলাবাসী আয়োজিত এক মানববন্ধনে বক্তারা এদাবি জানান।

মানববন্ধনে বক্তরা বলেন, ক্যাপ্টন মুজিবের নির্দেশে ২৫-৩০ জনের সশস্ত্র ক্যাডাররা সহযোগী অধ্যাপক মো. ফরিদউদ্দিন আহমেদকে টেনেহিচড়ে গায়ের শার্ট ও প্যান্ট খুলে দিগম্বর করেন। এরপর ফরিদ উদ্দিনকে মুজিবের ব্যক্তিগত টর্চারসেলে নিয়ে অমানবিক নির্যাতন করেছে। ক্যাপ্টন মুজিবের ক্যাডাররা ফরিদউদ্দিন আহমেদকে হুমকি দিয়ে বলে এমপির নামে কোনো সমালোচনা করা যাবে না। করলে ইহজগতে থাকতে দেয়া হবে না।

তারা অভিযোগ করেন, এর আগেও ক্যাপ্টন মুজিবের নির্দেশে তার ক্যাডাররা শিক্ষক, সরকারি কর্মকর্তা কর্মচারী, সাংবাদিকসহ হাজারো মানুষকে অপমান, অপদস্ত করেছে।

বক্তারা আরো অভিযোগ করেন, ক্যাপ্টন মুজিবের লোকেরা অশ্লীল নৃত্য, হাউজি খেলা, মাদকের ছড়াছড়ি ও জুয়ার আসর দিয়ে যুব সমাজকে ধ্বংস করছে। এর প্রভাবে সমাজে চুরি ডাকাতির উপদ্রব বেড়ে গেছে।

মানববন্ধনে আয়োজক সংগঠনের আহ্বায়ক সামিউল আলম লিটনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন মো. মোখরেসুর রহমান, ফেরদৌস আলম, মসিুদ করিম প্রমুখ।