অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

SHARE

সদর উপজেলার দালাল বাজার এলাকা থেকে তিনদিন পর অপহৃদ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।image_97233

মঙ্গলবার ভোরে তাকে উদ্ধার করা হয়। এ সময় এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিটন গণি ওরফে বোমা লিটনকে গ্রেপ্তার করা হয়েছে।

লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার মো. নাছিম মিয়া জানান, শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর টেকনিক্যাল স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রীকে (১৪) বাড়ি ফেরার পথে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ইয়াপুর গ্রামের মোহাম্মদ উল্যার ছেলে লিটন গণি ওরফে বোমা লিটন সিএনজি যোগে অপহরণ নিয়ে যায়।

পরে এ ঘটনায় শনিবার সকালে অপহৃত স্কুলছাত্রীর বাবা মো. মহসিন বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দালাল বাজার এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার ও ঘটনার মূলহোতা লিটন গণিকে গ্রেপ্তার করে।

সদর থানায় অপহৃত ভিকটিম জানায়, প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে লিটন গণি তাকে মুখ বেঁধে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। পরে দালাল বাজারের একটি বাড়িতে তাকে আটক রাখে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, লিটন গণির বিরুদ্ধে অপহরণ, মাদক চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করার পর আদালতে হাজির করা হবে।