চিত্রনায়ক সালমান শাহর মামা পিস্তলসহ আটক

SHARE

salman mamaসিলেট নগরীর দাড়িয়াপাড়া থেকে লাইসেন্সকৃত পিস্তলসহ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের মামা আলমগীর কুমকুমকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাসা থেকে তাকে আটক করা হয়। পিস্তল দিয়ে পথচারিদের হুমকি এবং গুলিবর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাত ১২টার দিকে মহানগর যুবলীগ নেতা শান্ত দেব প্রাইভেটকার নিয়ে দাড়িয়াপাড়ার সড়ক দিয়ে যাওয়ার সময় কুমকুমের বাসার পাশে গিয়ে হর্ন বাজান।

এ সময় বাসার গেইটে দাঁড়িয়ে থাকা কুমকুম শান্ত দেবের গাড়ি থামিয়ে হর্ন বাজানোর কারণ জানতে চান। শান্ত সড়কে বাঁক থাকায় হর্ন বাজানো হয়েছে বলে জানান।

উভয়ের বাকবিতণ্ডার একপর্যায়ে কুমকুম তার লাইসেন্সকৃত পিস্তল থেকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা গুলি ছোঁড়ার সত্যতা পেয়ে রাত ১টার দিকে কুমকুমকে আটক করে থানায় নিয়ে যায়।

বুধবার সকালে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ জানান, আলমগীর কুমকুমকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার লাইসেন্সকৃত পিস্তলের গুলির হিসাব নেওয়া হচ্ছে।