‘ঐতিহাসিক মাইলফলক গড়েছে হাসিনা-মোদি’

SHARE

যোগোযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “শেখ হাসিনা এবং নরেন্দ মোদি সরকার স্থলসীমান্ত চুক্তি বাস্তবায়নের মধ্য দিয়ে দ্বিপক্ষীয় সম্পর্কে ঐতিহাসিক মাইলফলক স্থাপন করেছে। ১৬২টি সিট মহলের ৫২ হাজার অধিবাসী এখন তাদের জীবনের দীর্ঘ অন্ধকার পথ থেকে বেরিয়ে আলোয় উদ্ভাসিত হবে।”

বৃহস্পতিবার দুপুরে রংপুরে মহানগরী ধাপ এলাকায় ঝুঁকিপুর্ণ সড়কে সম্প্রসারণ কাজে পরিদর্শনে এসে তিনি এই মন্তব্য বরেন।

ওবায়দুল কাদের বলেন, “নির্বাচন করাই যদি তাদের উদ্দেশ্য থাকত তাহলে তারা ভোট বর্জন করত না। তিন সিটি নির্বাচনে সারাদিন থাকলে তিনটার মধ্যে হয়ত তারা একটায় জয়ী হতে পারত। সে সুযোগ তারা নেয়নি। কারণ তাদের লক্ষই ছিল নির্বাচন বর্জন করা।”

মন্ত্রী বলেন, “বিএনপি আন্দোলনের ট্রেন আগে মিস করেছে। নির্বাচনের ট্রেনে উঠেও মাঝেপথে নেমে গেছে। নির্বাচনে কারচুপি বিশ্বাসযোগ্য করার জন্য তারা মাঝপথ থেকে সড়ে গেছে। তাদের উদ্দেশ্য ছিল নির্বাচন থেকে আন্দোলনের ক্লু বের করা। কিন্তু আন্দোলনের ক্লু তারা পায়নি। এখন তাদের স্টেশনেই ট্রেনের জন্য অপেক্ষা করতে হবে।”

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল. যুবলীগ সভাপতি জুয়েল আহমেদ, ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রণিসহ আওয়ামীলীগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুন বার্তা/জিহ