সিরাজগঞ্জ ও রাজশাহীতে দুই শিবিরকর্মী নিহত

SHARE

shibir28সিরাজগঞ্জে পুলিশের গুলিতে এক শিবিরকর্মী নিহত হয়েছে। নিহত শিবিরকর্মীর নাম আনিস। সে সিরাজগঞ্জ শহরের মওলানা ভাসানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অপরদিকে রাজশাহী মহানগরের নওদাপাড়া বাইপাস থেকে শহীদুল ইসলাম (২৬) নামে এক শিবির কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শিবিরকর্মী শহীদুল ইসলাম মহানগরের শাহ মখদুম রহ. থানার ভাড়ালিপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে। তিনি রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ সদর থানার পুলিশ জানায়, রোববার রাত নয়টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার লিমন ছাত্রাবাসে অভিযান চালিয়ে ছয় ছাত্রকে আটক করে। এ সময় ছাত্রদের কক্ষ থেকে তিনটি ককটেল উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদের জন্য ছাত্রাবাসের মালিক লিমন হোসেনকেও আটক করা হয়। আটকের সময় ছাত্ররা পুলিশের ওপর হামলা চালালে পুলিশও পাল্টা গুলি ছোড়ে এতে উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে আনিস (১৮) গুলিবিদ্ধ হয়। তাকে সিরাজগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে ভর্তির পর সোমবার ভোর পৌনে ছয়টার সময় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

নিহত আনিস সিরাজগঞ্জ শহরের মওলানা ভাসানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও শিবির কর্মী।