পেট্রোলবোমা হামলাকারীদের অর্থ যোগানদাতা মনজু

SHARE

hasan28চট্টগ্রামে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী এম মনজুর আলম চট্টগ্রামে পেট্রোলবোমা হামলাকারীদের অর্থ যোগানদাতা বলে অভিযোগ করেছে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

শনিবার দুপুরে চট্টগ্রামের মোমিনরোডে একটি কমিউনিটি সেন্টারে ছাত্রলীগের সেমিনারে অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ড. হাছান মাহমুদ এই অভিযোগ করেন।

প্রাক্তন পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন হরতাল অবরোধের নামে চট্টগ্রাম শহর ও আশপাশের এলাকায় যত নাশকতার ঘটনা ঘটেছে, যত পেট্রোলবোমা হামলা হয়েছে সেসব ঘটনায় অর্থের যোগান দিয়েছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মনজুর আলম।

মনজুর আলম গত পাঁচ বছর মেয়র পদে অধিষ্ট থেকে চট্টগ্রামকে তিনি জলাবদ্ধ শহরে পরিণত করেছেন। পুরো পাঁচ বছরে তিনি চট্টগ্রাম মহানগরের বাসিন্দাদের কোমর সমান পানিতে ডুবিয়েছেন। তিনি আবার যদি মেয়র নির্বাচিত হন তবে এই শহরের মানুষকে গলা সমান পানিতে ডুবিয়ে মারবেন।

তাই মেয়র নির্বাচনে ভোট দেওয়ার সময় এই বিষয়টি মনে রাখার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান ড. হাছান মাহমুদ।

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন শুক্রবার বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি আবদুল্লাহ আল নোমান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ জ ম নাছিরকে ব্যক্তিগত আক্রমণ করে কথা বলেছেন।

প্রকৃত অর্থে আ জ ম নাছির একজন সৎ, ধার্মিক এবং নিষ্ঠাবান রাজনৈতিক কর্মী। চট্টগ্রামের জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে আ জ ম নাছিরকে নির্বাচিত করতে নগরবাসীর প্রতি আহ্বান জানান ড. হাছান মাহমুদ ।