রাজধানীতে গুলি ও কুপিয়ে দুই ছিনতাই

SHARE

cintai4রাজধানীতে গুলি করে ও কুপিয়ে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  এ সময় দুই ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকারীরা সাড়ে আট লাখ নিয়ে গেছে।

শুক্রবার দিবাগত রাত দেড়টা থেকে দুইটার মধ্যে কদমতলী ও নিউমার্কেট এলাকায় এসব ঘটনা ঘটে।

আহত দুই ব্যবসায়ী হলেন মো. ফালান মিয়া (২৭) ও মো. সানু (৩২)।  তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ফালান মিয়া কদমতলীতে ভাঙারির ব্যবসা করেন। রাত দুইটার দিকে তিনি এলাকার হাড্ডি কারখানার সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় সাত-আটজন দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ব্যাগে থাকা সাত লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। রাত আড়াইটার দিকে ফালান মিয়াকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়,  সানু মিয়া গাউছিয়া মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। রাত দেড়টার দিকে তিনি বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেলে করে দুজন দুর্বৃত্ত এসে তার গতিরোধ করে। তারা সানু মিয়ার পায়ে গুলি করে তার ব্যাগে থাকা এক লাখ ২০ হাজার টাকা নিয়ে যায়। পরে একজন পথচারী তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।