খালেদার ঠিকানা হবে পাকিস্তান: মোশাররফ

SHARE

mosharaffগৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপির নেত্রী ম্যাডাম খালেদা জিয়া পেট্রল বোমা মেরে দেশের নিরীহ লোকদের খুন করছেন। তিনি দেশের সাধারণ মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। বাংলাদেশ জঙ্গী নেত্রী খালেদার ঠিকানা হতে পারে না। তার ঠিকানা হবে পাকিস্তান।

শুক্রবার বিকেলে আবুরহাট মুক্তাঙ্গণে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসমূহের আঞ্চলিক শাখার উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ আরো বলেন, বিএনপি বলেছিলো এই সরকারের অধীনে তারা নির্বাচনে অংশ নেবে না। কিন্তু আসন্ন সিটি নির্বাচনে তারা দলীয় প্রার্থী দিয়েছে। এখন বিএনপি কার্যালয় ছেড়ে যাওয়ার প্রক্রিয়ায় আছে। খালেদার মিথ্যে আন্দোলনে দেশের মানুষ তার পাশে নেই। তিনি খালেদাকে পেট্রল বোমার রাজনীতি বন্ধ করে সঠিক পথে ফিরে আসার আহ্বান জানান।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং আবুরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে এবং নুরুল আবছার, ইউনুছ রাশেদ, আইয়ুব নবী আলমের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ সিডিএ’র সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, বারইয়াহাট পৌর মেয়র এসএম আবু তাহের, মিরসরাই উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল মোস্তফা, ডাক্তার আবুল কালাম, মহিউদ্দিন নিজামী, উপজেলা যুবলীগ আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক, যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন মান্না নুরুল আবছার সেলিম, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এরাদুল হক নিজামী ভুট্টু, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাসান, ছাত্রলীগের আহ্বায়ক মাইনুর ইসলাম রানা, যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল, অনুষ্ঠান উদযাপন পরিষদের আহ্বায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মোর্শেদ এবং সমন্বয়কারী আশেক এলাহী রাসেল প্রমুখ।