হানিমুন কাটিয়ে ফিরলেন বিরাট-আনুশকা

SHARE

anuska kরাখোঢাকো থেকে মাখোমাখো হয়েছেন আগেই। কিন্তু, এতটা ঘনিষ্ঠ, এতটা কেয়ারিং আগে কখনও দেখা যায়নি বিরাট কোহলিকে, যেভাবে দেখা গিয়েছে শুক্রবার, মুম্বাই বিমানবন্দরে।

আনুশকা শর্মার সঙ্গে তার সম্পর্ক নিয়ে আর লুকোচুরি খেলেন না ঠিকই। তবুও, চারপাশের কৌতূহলী ভিড়ের মধ্যে আনুশকার হাত ধরে, যে ভাবে বিরাট তাকে নিয়ে গিয়েছেন, আগলে রাখার মতো করে, তা অনেকেই অবাক করেছে। সন্দেহ নেই, বিশ্বকাপের বাইশগজেও এতটা দায়িত্বশীল ছিলেন না বিরাট।

হয়তো সে কারণেই ভারতীয় টিমের বিগ বয়-এর বিগ ব্যর্থতার দায় গিয়ে পড়ে আনুশকা শর্মার ওপর। বিরাট ফ্যানেদের ধারণা, বিশ্বকাপ চলাকালীন ‘রব নে বনা দি জোড়ি’, ‘জব তক হ্যায় জান’-এর এই নায়িকা অস্ট্রেলিয়ায় উড়ে না গেলে, এত বাজে পারফরমেন্স হতো না বিরাটের।

এসবই চর্বিতচর্বণ। বাসি খবর। সেই ব্যর্থতার কাটাছেঁড়া করতে গিয়েই, যেটা প্রকাশ্যে চলে এসেছে, কোনও ক্রীড়া সাংবাদিকের কাছে তা বিগ ছক্কা, বিরাটের মারা ওভার বাউন্ডারির মতোই।।

হেঁয়ালি না করে, ব্রেকিং-টা ঝটপট দিয়েই দেয়া যাক। আইসিসি বিশ্বকাপের বাইশগজে চূড়ান্ত অসফল বিরাট, সাফল্যের সঙ্গেই শুরু করেছেন জীবনের নতুন আর একটা ইনিংস।হ্যাঁ, ২০১৫-র শেষ পর্যন্ত আর অপেক্ষা না করে, আনুশকার সঙ্গে সেরে ফেলেছেন বিয়েটা। অত্যন্ত চুপিসারে। পাক্কা খবর, বিশ্বকাপ চলাকালীন শুধু চারহাত এক হওয়াই নয়, মধুচন্দ্রিমাও যাপন করে এসেছেন স্টিভ ওয়া, মাইকেল ক্লার্কের দেশে। চিত্র সাংবাদিকদের নজর এড়াতে, বিরাট-আনুশকার বিয়েতে টিম ডিরেক্টর রবি শাস্ত্রী ও ক্যাপ্টেন ধোনি ছাড়া আর কেউ ছিলেন না। এমনকী বিরাট বা আনুশকার পরিবারেরও কেউ না। নাম প্রকাশ করা যাবে না এই শর্তে টিম ইন্ডিয়ার কয়েকজন যদিও স্বীকার করে নিয়েছেন।এই জুড়ির বিয়ের কথা।

সম্পর্কের নানা চড়াই-উতরাই পেরিয়ে বিরাট-আনুশকা শেষ পর্যন্ত সংসার পেতেছেন, নিঃসন্দেহে ভালো খবর।যদিও, বিরাট ও আনুশকাপ্রেমী কিছু টিনএজ তরুণ-তরুণীর কাছে নিশ্চিত ভাবেই হার্ট ব্রেকিং খবর। তাদের কাটা ঘায়ে নুনের ছিঁটে দেবে আরও একটি তথ্য। এইএইচ ১০-এর ‘মীরা’ এখন আছেন দিল্লির ‘মীরা বাগ’-এ,। ভারতীয় টেস্ট দলের ক্যাপ্টেনের বাড়িতে। আপাতত বলিউড ভুলে মীরা বাগ-এ ঘরকন্না সামলাচ্ছেন।

এতক্ষণে প্রতিক্রিয়া শুরু হয়ে গিয়েছে নিশ্চয়ই।তাদের জন্য বলার একটাই, আজ পয়লা এপ্রিল। ‘এপ্রিল ফুল’ করতে।বিরাট-আনুশকার বিয়ের মিথ্যে গল্প ফাঁদা হলেও, আমাদের বলার কথা একটাই- কারও ব্যক্তিগত জীবনে নাক না গলিয়ে, নিজের নিজের সম্পর্ক নিয়ে বেশি ভাবুন। বিরাট-আনুশকা কী করছেন, কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কবে বিয়ে করছেন- এসব নিয়ে আমআদমির আড্ডায় ঝড় তোলার কিছু নেই। ভুলে যাবেন না, সেলেব হলেও তাদের তো ব্যক্তিগত একটা জীবন আছে। কৌতূহল মেটাতে সেখানে উঁকিঝুকি মারা শুভবুদ্ধি সম্পন্ন মানুষের কাজ নয়।