মোহাম্মদ শামিকে বিয়ের প্রস্তাব বলি অভিনেত্রীর

SHARE

জমে উঠেছে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। ইতিমধ্যেই টীম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে সেমিফাইনালের টিকিট পাকা করে ফেলেছে, যদিও দ্বিতীয় দল হিসেবে দক্ষিণ আফ্রিকাও কোন অংশে কম যাচ্ছেনা, ভারতের কাছে লজ্জাজনক পরাজয় পরেও তারা দ্বিতীয় দল হিসেবে বিশ্বকাপে সেমিফাইনালে পৌঁছেছে। আর ভারতের এই পারফরমেন্সের পিছনে অন্যতম ভূমিকা নিয়েছেন মোহম্মদ শামি। বিশ্বকাপের প্রথম কয়েকটি ম্যাচ না খেলেও শামির ধার একটুও কমতে দেখা যায়নি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম খেলতে দেখা যায় শামিকে। প্রথম ম্যাচেই ৫ উইকেট নেন শামি, এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে আবার কামাল দেখান শামি ও তুলে নেন ৪ উইকেট। শ্রীলঙ্কার বিরুদ্ধে এবার ৫ উইকেট তুলে নেন শামি এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২ উইকেট তুলে নিয়ে ভারতের হয়ে সর্বাধিক উইকেট তুলে নিয়েছেন বাংলার মোহম্মদ শামি।

আসন্ন ম্যাচগুলিতে শামির বোলিং নিয়ে থাকবে চর্চা। বোলিংয়ের পাশাপাশি এবার শামির বিয়ে নিয়ে শুরু হল চর্চা। তাঁকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী। কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে মহম্মদ শামির।

মডেল হাসিন জাহানের সঙ্গে দীর্ঘদিন ধরে চলছিল বিবাদ, যেখান থেকে নিজেকে দূর করেছেন শামি তবে তার এই পারফরম্যান্স নজর কেড়েছে নতুন এক অভিনেত্রীর। এমনকি শামিকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ। শামিকে করতে চান বিবাহ, সমাজ মাধ্যমে প্রকাশ্যে আনলেন সেই তথ্য।

তবে এটার জন্য তিনি একটা মজার শর্ত দিয়েছেন। তিনি টুইটে লেখেন, ‘শামি, তুমি তোমার ইংরেজির উন্নতি কর, আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত।’এরপর ৭ নভেম্বর তিনি একটি টুইট করেন যেখানে তিনি লেখেন, ‘সামি সেমিফাইনালে নিজের সেরাটা দিতে তুমি কীরকম মানসিক সাহায্য চাও? আমাদের আগে এটাকে ফাইনালে নিয়ে যেতে হবে এবং আমি তোমাকে সেখানে হিরো হিসেবে দেখতে চাই।