হ্যারি কেনের হ্যাটট্রিকে ডার্মস্টাডকে উড়িয়ে দিল বায়ার্ন

SHARE

বুন্দেসলিগায় গোল উৎসব করেছে বায়ার্ন মিউনিখ। শনিবার রাতে হ্যারি কেনের হ্যাটট্রিকে এসভি ডার্মস্টাডকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। বিষ্ময়কর বিষয় হচ্ছে ম্যাচের সবগুলো গোল হয়েছে দ্বিতীয়ার্ধে।
ম্যাচে কার্ডের ছড়াছড়ি ছিল ব্যাপক। রেফারিকে লাল কার্ড দেখাতে হয়েছে তিনবার। বায়ার্নের একজন এবং ডার্মস্টাডের দুইজন লাল কার্ড দেখেন। বায়ার্নের জোসুয়া কিমিচ ম্যাচের চতুর্থ মিনিটে লাল কার্ড দেখেন। ডার্মস্টাডের ক্লাউস ২১ মিনিটে এবং ম্যাগলিকাকে ৪১ মিনিটে লাল কার্ড দেখান রেফারি।
তবে এ সব লাল কার্ডের আলোচনা ছাপিয়ে গেছে ম্যানুয়েল নয়্যারের ফিরে আসা। ৩৭ বছর বয়সী নয়্যার গত বিশ্বকাপে ইনজুরি আক্রান্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। এ ম্যাচের মাঝ দিয়ে আবার পোস্টে দাঁড়ালেন নয়্যার।
বায়ার্ন প্রথম গোল পায় ৫১ মিনিটে। হ্যারি কেন করেন গোলটি। ৬৯ ও ৮৮ মিনিটে দুই গোল করে হ্যারি কেন হ্যাটট্রিক পূর্ণ করেন। লেরয় সেন ও জামাল মুসিয়ালা জোড়া গোল করেন। থমাস মুলার এক গোল করে স্কোরশিটে নাম লেখান।
ম্যাচ শেষে বায়ার্ন কোচ থমাস টুখেল বলেন, প্রথমার্ধে এক পাগলাটে ম্যাচ হয়েছে। প্রথমার্ধের খেলায় অনেক ভুল ছিল। তবে দ্বিতীয়ার্ধে সব ঠিক হয়েছে। এ সময়ে প্রতিপক্ষের তুলনায় আমাদের একজন বেশি খেলোয়াড় ছিল। আমরা অনেক সুযোগ পেয়েছি, সে সব কাজেও লাগিয়েছি। তবে ম্যাচটা যেভাবে শেষ হয়েছে তা কেউ প্রত্যাশা করেনি।