এবার রাজের বিপক্ষে মাঠে পরীমণি

SHARE

প্রতি বছরের মতো এবারও শুরু হতে যাচ্ছে শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)’। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে সিসিএল। আট দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদলে ১০-১৫ জন শোবিজ তারকা থাকবেন। আটটি দলের নেতৃত্ব দেবেন দেশের জনপ্রিয় আটজন নির্মাতা। তারা হলেন- গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। প্রতিদলে পুরুষ তারকাদের পাশাপাশি অংশ নেবেন নারী তারকারাও। তারাই ধরাবাহিকতায় খেলার মাঠে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরীফুল।
তবে তারা দুজন একই দলের হয়ে মাঠে নামছেন না। পরীমণি থাকছেন চয়নিকা চৌধুরীর দলে। অন্যদিকে মোস্তফা কামাল রাজের দলে থাকছেন রাজ। তারকাদের এই ক্রিকেট লিগ নিয়ে উচ্ছ্বসিত হয়ে সালাহউদ্দিন লাভলু বলেন, বাংলাদেশ ক্রিকেট ওয়ার্ল্ড কাপে খেলতে যাবে। এটি আমাদের জন্য আনন্দের। আশা করছি, বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ জিতবে। ক্রিকেট টিমকে উজ্জীবিত করতে আমাদের এই প্রয়াস। ক্রিকেটারদের মানসিক সাপোর্ট দেওয়া খুবই জরুরি। সেই বোধের জায়গা থেকেই আমরা একত্র হয়েছি।

এখানে জয়-পরাজয় কোনো বিষয় নয়। অংশগ্রহণই বড় বিষয়। আশা করছি, শিল্পীদের তরফ থেকে সুন্দর একটি ক্রিকেট খেলা আমরা উপহার দিতে পারব দর্শকদের। চয়নিকা চৌধুরী বলেন, এমন একটি আয়োজনে নিজের দল নিয়ে মাঠে নামতে পারাটা সত্যিই অনেক ভালো লাগা কাজ করবে। আটটি দলে হবে এই ক্রিকেট ম্যাচ। প্রতিটি দলেই খেলবেন পছন্দের তারকারা। আশা করি, পুরো তিনদিনের এই ম্যাচ সবার কাছেই উৎসবের মতো হবে।