হামলাকারীরা যেন গর্ত থেকে বের হতে না পারে

SHARE

hasan28আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘সিটি নির্বাচনকে ঘিরে পালিয়ে থাকা নাশকতকারীরা গর্ত থেকে বের হয়ে পুনরায় চক্রান্ত করছেন। এ সব পেট্রোলবোমা হামলাকারীরা যাতে নির্বাচনে প্রচার-প্রচারণা চালাতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নিতে হবে।

রাজধানীর ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, সিটি নির্বাচনের মাধ্যমে বিএনপি নিয়মতান্ত্রিক ও নির্বাচনের রাজনীতিতে ফিরে আসবে বলে আমরা বিশ্বাস করি। তাদের কতটুকু জনপ্রিয়তা আছে তা যাচাই হবে।

চট্টগ্রাম বিএনপির উদ্দেশে সাবেক এই মন্ত্রী বলেন, আপনারা বলেছেন আমি নাকি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছি। দয়া করে আচরণ বিধিটি পড়ে দেখুন। সেখানে স্পষ্ট যে, মন্ত্রীদের জন্য বিধিনিষেধ থাকলেও সংসদ সদস্যদের অংশগ্রহণে কোনো বাধা নেই।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, শুনলাম তিনি নাকি আগামী মাসে বাসা থেকে বের হবেন। ৮০ দিনেরও বেশি সময় ধরে বোমা হামলা করে আপনার চেহারা কেমন হয়েছে তা জাতি দেখতে চায়। তাই দয়া করে আপনার ঘরের জানালা খুলে বাইরে আসুন। হিংস্র-হায়েনার রূপ পরিহার করে মানুষের রূপ ধারণ করুন।

নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি ও আয়োজক সংগঠনের উপদেষ্টা ডা: খন্দকার ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবদুল হাই কানু প্রমুখ।