চুপিসারে বিয়ে করলেন শ্রুতি-স্বর্ণেন্দু

SHARE

দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী টলি শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। সদ্য সম্পর্কে আইনি সিলমোহর পড়ল তাদের। রোববার বিয়ে করলেন তারা। তবে এবার কিছুটা গোপনেই।
সামাজিক মাধ্যমে এই যুগল পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন। তবে শোনা যাচ্ছে, শ্রুতি এবং স্বর্ণেন্দু আইনি বিয়ে সেরেছেন। অনুষ্ঠানে দুই পক্ষের পরিবার এবং বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন।
সম্প্রতি বিয়ের কথা প্রসঙ্গে গণমাধ্যমে অভিনেত্রী বলেছিলেন, ‘আমরা বিয়ে তাড়াতাড়ি করব। কিন্তু বিষয়টা এখনই পাঁচকান করতে চাই না। ঠিক সময়ে সবাইকে আমরা দিনক্ষণ জানাব। ‘ ২০২৫ সালে সামাজিক বিয়ের পরিকল্পনা রয়েছে, এমনটাও জানিয়েছিলেন অভিনেত্রী।
‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তার পর ‘দেশের মাটি’, পেরিয়ে এখন ‘রাঙা বউ’ সিরিয়ালে দর্শক শ্রুতিকে দেখছেন।
কর্মসূত্রেই স্বর্ণেন্দুর সঙ্গে অভিনেত্রীর আলাপ। দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু। জানা যাচ্ছে, রোববার দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠান ভবনে সামাজিক বিয়ে সেরেছেন যুগল। ইনস্টাগ্রামে নিজেদের নামাঙ্কিত কেকের ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘মিস টু মিসেস। ‘ তবে তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্ত কিন্তু সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেমন মালাবদল ছাড়াও সিঁদুরদানের ছবিও রয়েছে। একটি ছবিতে শ্রুতিকে মাটিতে হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরাতেও দেখা গিয়েছে। বিয়ের জন্য বর-বৌ-এর পোশাকের থিম ছিল সাদা। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা শাড়ি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন কনে।