দেবতার ট্যাটু দেখাতে বিবসনা রিহানা

SHARE

rihanaসাধে কী আর লোকে বলে হলিউডের সেলিব্রেটিদের মতিগতির কোনো ঠিক নেই। কখন যে তারা কী করে বসেন তারও কোনো লাগাম নেই। নইলে বিবসনা হয়ে বুকের ট্যাটু কোনো নারী সবাইকে দেখিয়ে বেড়াবেন!

অবাক হলেও ব্যপারটি সত্যি। বুকে ইজিপ্সিয়ান এক দেবতার ছবি এঁকে খোলা পোশাকে সেই ছবি সবাইকে দেখিয়ে বেড়াচ্ছেন মার্কিন পপ গায়িকা রিহানা।

তাই উধাও হয়েছে অন্তর্বাস। পরনে ঢিলেঢালা লং কোট। খোলা পোশাকের সামনের বোতামও। সম্প্রতি এরকম খোলামেলা পোশাকে এই গায়িকাকে দেখা গেছে ইতালির একটি রেস্তঁরায়। সকলের দৃষ্টি গোচর হয়েছে রিহানার বিশেষ ট্যাটুটি। আর এটাই তিনি চাইছিলেন।

তবে খোলামেলা পোশাক বা টপলেস হওয়াটা ২৭ বছর বয়সী এ তারকার কাছে নতুন কিছু নয়। বিশেষ করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তিনি নিজেই তার খোলামেলা মেলা ছবি নিয়মিত প্রকাশ করে থাকেন।

প্রসঙ্গত, লাইমলাইটে আসার পর থেকে প্রায় প্রতি বছর ঘটা করে অ্যালবাম মুক্তি দিয়ে থাকেন পপ তারকা রিহানা। কিন্তু গত বছর তার কোনো অ্যালবাম রিলিজ হয়নি। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, আসছে তার নাম চূড়ান্ত না হওয়া একটি অ্যালবাম ছাড়া হবে। সম্প্রতি অ্যালবামটির একটি গান অনলাইনে ফাঁস হয়ে গেছে।

‘ওয়ার্ল্ড পিস’ নামের এই গানটি ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে আপলোড করার পর থেকে এ নিয়ে ব্যাপক হৈ-হুল্লোড় শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে, গানটি ২০১৫ সালের সেরা হতে যাচ্ছে।