মঙ্গলবার ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

SHARE

satrodolবিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদসহ নিখোঁজ ছাত্রদল নেতাদের সন্ধান ও গ্রেফতারকৃত ছাত্রদল নেতাদের মুক্তির দবিতে মঙ্গলবার সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রদলের সহসভাপতি নাজমুল হাসান স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন সংগঠনটির সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

বিবৃতিতে রাজিব আহসান ও আকরামুল হাসান বলেন, “স্বৈরাচারী অবৈধ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস চালাচ্ছে। পরিকল্পিতভাবে মানুষ হত্যা, অপহরণ, গুম এ সরকারের প্রধান বৈশিষ্ট্যে পরিণত হয়েছে। নির্বিচারে বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করে অবৈধ নির্বাচনের মাধ্যমে গঠিত এই নির্লজ্জ সরকার গোটা দেশটাকেই যেন একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। গণতন্ত্র ফিরিয়ে এনে সব জুলুমের অবসান ঘটাতে হবে।”

বিবৃতিতে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ,  ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনসহ ছাত্রদলের ‘নিখোঁজ’ নেতাদের তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে সংশ্লিষ্টদের কাছে দাবি জানানো হয়।