বাপ্পি-আঁচলের লাকি সেভেন

SHARE

bappi acholগ্লামারকন্যা আঁচল আঁখি বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন। অভিনয় দক্ষতা ও গ্ল্যামার গুণে এরই মধ্যে ঢালিউডের দর্শকদের পছন্দের নায়িকা হিসেবেও প্রতিষ্ঠা পেয়েছেন তিনি।

তার সঙ্গে যোগ হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক বাপ্পি। এ জুটিকে এখন পর্যন্ত ছয়টি সিনেমায় দেখা গেছে। এবারে আঁচল-বাপ্পি জুটি সাত নাম্বার সিনেমায় কাজ করতে যাচ্ছেন।

২২ মার্চ, সন্ধ্যায় এপার ওপার শিরোনামের সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে শ্রুতি রেকর্ডিং স্টুডিওতে।

এ প্রসঙ্গে আঁচল বলেন, এপার ওপার সিনেমাটির পরিচালক দেলওয়ার জাহান ঝন্টু নিঃসন্দেহে একজন গুনী নির্মাতা। তার সিনেমায় কাজ করছি, এটা অনেক আনন্দের বিষয়।

এদিকে এটি আমার ও বাপ্পির সাত নাম্বার কাজ। সব মিলিয়ে দর্শক ও নির্মাতারা আমাদের উপরে আস্থা রাখছেন বলেই আমরা আবারও একসঙ্গে কাজ করছি।

বাপ্পি প্রসঙ্গে আঁচল বলেন, বাপ্পি ও আমি বেশ ভালো বন্ধু। আমাদের দুজনের মধ্যে বোঝাপড়াটাও দারুণ। আশা করছি, দর্শক এ সিনেমাটিতেও আমাদের ভালোভাবে নিবেন।

এ জুটির প্রথম কাজ শাহীন সুমন পরিচালিত জটিল প্রেম। এর পর প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, আজব প্রেম, গুন্ডা দ্য টেরোরিস্ট, সুলতানা বিবিয়ানাসহ মোট ছয়টি সিনেমায় জুটি হিসেবে দেখা গেছে। এই হিসেবে এ জুটির সাত নাম্বার কাজ এপার ওপার।

এখন দেখার পালা লাকি সেভেন নাম্বারটি এ জুটির জন্যও সৌভাগ্য বয়ে আনে কিনা।