আগ্রহ হারাচ্ছে পড়শী

SHARE

porshi22বর্তমান অডিও বাজার নিয়ে উদ্বিগ্ন জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। গান জনপ্রিয় হলেও পাইরেসির কারণে অ্যালবামে বিনিয়োগের অর্থ ফেরত আসছে না বলে জানিয়েছেন তিনি।

এর ফলে ধীরে ধীরে অ্যালবাম প্রকাশে আগ্রহ হারাচ্ছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। বর্তমানে অপ্রকাশিত একাধিক গান অনলাইনে প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

পড়শী বলেন, বর্তমান অডিও বাজারের অবস্থা ভালো নয়। তবে শ্রোতাদের কাছে আমার গানের চাহিদার রয়েছে। তাই ভক্তদের কথা ভেবে অনলাইনে গান প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি।

আমি নিত্য নতুন একাধিক চলচ্চিত্রে প্লেব্যাক করছি। ছবির এই গানগুলোই এখন বাজারে আসছে। তাই আপাতত আমার একক অ্যালবাম প্রকাশের কোনো সম্ভাবনা নেই। তবে ধারাবাহিকভাবে অনলাইনে আমার নতুন গান প্রকাশ হবে।

এ সম্পর্কে পড়শী আরো বলেন, দেশের চলমান পরিস্থিতি ভালো হলে অনলাইনে প্রকাশিত গানগুলোই একক অ্যালবাম আকারে প্রকাশ করব। সেক্ষেত্রে শ্রোতাদের পছন্দের গানগুলোকে প্রাধান্য দেয়া হবে।

স্বাধীনতা দিবস উপলক্ষে জয় হবেই হবে শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও উপহার দিতে যাচ্ছেন পড়শী। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর ও সঙ্গীত করেছেন ইমরান।

আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন চৌধুরী। গানের একটি দৃশ্যে পড়শীকে বাঁশির সুরে নাচতে দেখা যাবে। আর এর মধ্য দিয়ে এই প্রথম কোনো মিউজিক ভিডিওর দৃশ্যে নাচলেন পড়শী।