এক ফ্রেমে শাহরুখ-কাজল-অজয়

SHARE

kajol21মুম্বাই: প্রায় অসম্ভবকে সম্ভব করতে চলেছেন বলিউডের আলোচিত পরিচালক রোহিত শেঠি। বলতে গেলে বলিউডের দুই মেরুকে একসঙ্গে রুপালি পর্দায় ফ্রেমবন্দি করতে চলেছেন তিনি।

এই মুহূর্তে ‘টক অব দ্য বলিউড’ হচ্ছে, মোস্ট রোমান্টিক জুটি শাহরুখ-কাজল আবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। এ খবরের সঙ্গে যোগ হয়েছে আরও একটি বিস্ময়। একই ছবিতে থাকছেন অজয় দেবগনও!

কিন্তু কীভাবে সম্ভব! ছবি মুক্তি নিয়ে শাহরুখ ও অজয়ের মধ্যে যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছিল, সে দ্বন্দ্ব পরবর্তীতে মিটে গেলেও অজয়-শাহরুখ প্রকৃতপক্ষে কেউ কারও ছায়া মাড়াতেন না। শত্রুতার পর পর বন্ধুত্ব, এবং এরপর পর্দায় একসঙ্গে দাঁড় করানোর মতো এ অসাধ্য কাজটি সাধন করেছেন রোহিত শেঠি।

এই প্রথমবার বলিউডের ইতিহাসে শাহরুখ-অজয় একসঙ্গে অনস্ক্রিন ক্যামেরার সমনে আসতে চলেছেন। রোহিত শেঠির আপকামিং এ ছবির নাম ‘দিলওয়ালে’। এ ছবির মাধ্যমে প্রায় পাঁচ বছর পর আবার দেখা যাবে শাহরুখ-কাজল জাদু।

ছবিতে কাজলের রিয়েল লাইফবয় অজয়কে গুরুত্বপূর্ণ কোনো চরিত্রে নয়, ক্যামিও রোলে দেখা যাবে বলে জানা গেছে। এ অসাধ্য সাধন হচ্ছে একমাত্র রোহিত-অজয়ের বন্ধুত্বের কারণে। রোহিতের অভিষেক ছবি ‘ফুল অউর কাঁটে’ থেকে শুরু করে প্রায় সবকটি ছবিতেই ছিলেন অজয়। যার কারণে বন্ধুর এ অনুরোধ উপেক্ষা করতে পারেনি অজয়।