লক্ষ্মীপুরে হোটেলে আগুনে নিহত ২

SHARE
fire31লক্ষ্মীপুরের রামগঞ্জে দুটি হোটেলে আগুনে দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন রামগঞ্জ উপজেলায় পরিষদ গেইট সংলগ্ন মার্কেটের হোব্বা হোটেল ও বাবুল হোটেলে কর্মচারী মোহাম্মদ চৌধুরী (৩৮) ও আবদুস ছালাম (১২)। ঘটনার সময় উভয়ে হোটেল দুটিতে ঘুমিয়ে ছিলেন।
মঙ্গলবার রাত ২টার দিকে রামগঞ্জ উপজেলায় পরিষদ গেইট সংলগ্ন একটি মার্কেটে এ ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ উভয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, রামগঞ্জ উপজেলা পরিষদ গেইট সংলগ্ন মাকের্টের বাবুল হোসেনের হোটেলে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। কিছুক্ষণের মধ্যে আগুন পাশ্ববর্তী হোব্বা হোটেলে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌছে ২ ঘণ্টার প্রচেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই হোটেল দুটি সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে পুড়ে বাবুল হোটেলের কর্মচারী মোহাম্মদ চৌধুরী ও আবদুস ছালাম ঘটনাস্থলেই মারা যান।
নিহত মোহাম্মদ চৌধুরী রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের মৃত আবদুল হক পাটোয়ারীর ছেলে। আবদুস ছালাম শরীয়তপুর জেলা সদরের মো. স্বপনের ছেলে।
রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।