আনুশকার গালে দীপিকার চুমু

SHARE

anuska dipikaএনএইচ টেন সিনেমায় অভিনয়ের জন্য সমালোচকদের কাছ থেকে অনেক প্রশংসা পাচ্ছেন আনুশকা শর্মা। পাশাপাশি তিনি পেয়েছেন তার নতুন এক ভক্ত। তিনি আর কেউ নন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি বলিউড তারকা,রাজনীতিবিদ এবং সেন্সর বোর্ডের মধ্যে একটি ত্রিপাক্ষিক আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানেই অনুষ্ঠান শেষে সকলের সামনে আনুশকার গালে চুমু দেন দীপিকা। এর আগে গুঞ্জন ছিল সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না এ দুই বলিউড সুন্দরীর।

তাহলে কি আবার নতুন করে সম্পর্ক মজবুত করতে চাচ্ছেন তারা। এ সময় ভারতীয় মিডিয়ার সামনে আনুশকার নতুন সিনেমার অনেক প্রশংসাও করেন দীপিকা।

কিছুদিন আগে আনুশকা দীপিকাকে তার বিষন্নতা নিয়ে আন্দোলনের জন্য সহযোগীতা করে বক্তব্য দিয়েছিলেন। তিনি বলেন, ‘যখন দীপিকা বিষন্নতা নিয়ে কথা বলেন, মানুষ তার সম্পর্কে অনেক কথা লিখেন।

তিনি অনেক বড় বিষয় নিয়ে কাজ করছেন। ক্যাথরিন জেথা জোনস বায়োপোলার ডিজঅর্ডারে ভুগেছেন। মানুষ কি তার সম্পর্কে কিছু লিখেছেন।’

এর আগে কফি উইথ করণ অনুষ্ঠানে আনুশকাকে ভালো বন্ধু বলে সম্বোধন করেছিলেন দীপিকা। সে সময় অবশ্য অনষ্ঠানটির উপস্থাপক করণ জোহর বিষয়টি শুনে বেশ অবাক হয়েছিলেন।

এদিকে শোনা গেছে এনএইচ টেন সিনেমার বিশেষ প্রদর্শনীর পর আনুশকার বাড়িতে বড় ধরণের পার্টি করতেও গিয়েছেন দীপিকা।