পুলিশের বিরুদ্ধের আওয়ামী লীগ নেতার বাড়িতে লুটের অভিযোগ

SHARE

savarসাভারে পুলিশের বিরুদ্ধের  আওয়ামী লীগ নেতার বাড়িতে অভিযানের নামে ২০ ভরি স্বর্ণালংকারসহ নগদ ২৫  লাখ টাকা লুটসহ বাড়ির সবাইকে  মারধরের অভিযোগ অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভবানীপুর এলাকায়  বিরুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. জিন্নাত আলির বাড়িতে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতার ছেলে জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, রাত ১১ টায় সাদা পোশাকে  নিল রংঙের একটি জিপ ও সাদা রংয়ের একটি মাইক্রবাসে করে আসা ৫/৬ জনের লেকা দরজায় এলোপাথারি লাথি মারতে থাকে।

পরে পরিচয় জানতে চাইলে এক জন নিজেকে সাভার মডেল থানার এএসপি শফিকুল ইসলাম পরিচয় দিয়ে গেইট খুলতে বলেন।

এদিকে পুলিশের পরিচয় পেয়ে গেইট খোলা হলে সবাই ভিতরে প্রবেশ করে জসিম উদ্দিন কে আটক করে পুরো বাড়ি তল্লাশি চালায়। এ সময় তলাশির নামে আলমারীতে থাকা ২০ ভরি স্বর্ণালংকারসহ নগদ ২৫  লাখ টাকা লুটে নেওয়।

জসিম উদ্দিন আরো বলেন, লুটের পর  তাকে সাদা একটি মাইক্রবাসে উঠানো হয়। এসময় গাড়িটিতে ড্রাইভারসহ চার জন লোক মুখোশ পড়া অবস্থায় বসা ছিল।

আওয়ামী লীগ নেতার স্ত্রী অভিযোগ করে বলেন, বাড়িতে সিসি ক্যামেরার সন্দেহে  কয়েক জন আমার কছে সিসি ক্যামরার ক্যাসেট চায়। ক্যাসেট না থাকায় আমাকে গালি গালাজ করে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লোক জনের উপস্থিতি টের পেয়ে পুলিশ জসিমকে ছেড়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

অভিযোগের বিষয়ে জানতে সাভার মডেল থানা এএসপি শফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘অভিযান চালানো হয়েছে এটা সত্য, কিন্তু অভিযানের নামে এ ধরনের কোন ঘটনা ঘটে নি।’’