জুয়াড়ীদের হামলায় এএসপি,ওসিসহ ৪ পুলিশ আহত

SHARE

খাগড়াছড়ি সদরের কমলছড়ি এলাকায় জুয়া খেলা বন্ধ করতে গিয়ে জুয়াড়ীদের হামলায় সহকারী পুলিশ সুপারসহ (সার্কেল এএসপি) চার পুলিশ সদস্য আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে পুলিশের একটি গাড়ি।

পুলিশ সুপার শেখ মো. মিজানুর রহমান জানান কমলছড়িমুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শুক্রবার শতবর্ষপুর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত মেলায় জুয়া খেলা চলছিল।

খবর পেয়ে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সারোয়ার আলমের নেতৃত্বে রাত সাড়ে আটটার দিকে কমলছড়িমুখ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালায় পুলিশ। অভিযানের বিষয়টি টের পেয়ে পুলিশের উপর উল্টো লাঠি-সোটা নিয়ে চড়াও হয় জুয়াড়ীরা।

এ সময় জুয়াড়ীদের হামলায় গুরুতর আহত হয় সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সারোয়ার আলম, সদর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, উপ-সহকারী পরিদর্শক রতন এবং কনষ্টেবল আবুল কালামসহ চার পুলিশ সদস্য। জুয়াড়ীরা পুলিশের একটি গাড়িও ভাংচুর করে।

তিনি আরো জানান, আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সরকারী কাজে বাধা দান, পুলিশ কর্মকর্তাসহ চার পুলিশকে আহত এবং গাড়ি ভাংচুরের ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।