ফেরিওয়ালার ঝুড়িতে ৫৩০ বোতল ফেনসিডিল

SHARE

fencidil9নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ফেরিওয়ালাদের ঝুড়ি থেকে ৫৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার দুপুরে উপজেলার লাথরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল সড়কে একটি মিনি ট্রাকে থাকা আটটি ঝুড়ি থেকে এসব ফেনসিডিল উদ্ধার ও চার ফেরিওয়ালাকে আটক করা হয়। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়।
আটক চার ফেরিওয়ালা হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার আলীম হোসেনের ছেরে শামীম হোসেন (২৪), চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকার বিশরত আলীর ছেলে কেতাবুল (২২), কলিম উদ্দিনের ছেলে কাশেম আলী (৪২) ও নূর ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (৪০)।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর নাটোরের পরিদর্শক শাহ জামাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাথুরিয়া এলাকায় অভিযান চালানা হয়।
তিনি জানান, এ সময় সেখানে মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে একটি মিনি ট্রাক (পাবনা ন ১১-০০৩৩) থামিয়ে ট্রাকে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের মালামাল রাখা আটটি ঝুড়ি থেকে ৫৩০ বোতল ফেনসিডিল উদ্ধার ও ট্রাকে থাকা চার ফেরিওয়ালাকে আটক করা হয়।
আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে বলেও জানান শাহ জামাল।