খালেদা আদালতে না গেলেও আইন নিজস্ব গতিতে চলবে

SHARE

kamrul23খালেদা জিয়া আদালতে না গেলেও আইন তার নিজস্ব গতিতে চলবে। মামলা নিষ্পত্তি যথাসময়েই হবে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ সব কথা বলেন। আগামী ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিচার হতে দিতে চায় না উল্লেখ করে কামরুল বলেন, তারা আইনের কোনো তোয়াক্কা করেন না। এ জন্য তারা এলোমেলো কথা বলছেন।

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে তার উপদেষ্টা ও আইনজীবী খন্দকার মাহবুব হোসেনের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যে মামলা তা চলমান রাখার জন্যই তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। কিন্তু তার আইনজীবী বলছেন, খালেদা জিয়ার নিরাপত্তা নেই, তাই আদালতে যাবেন না। তিনি এত বড় আইনজীবী হয়ে এ কথা কিভাবে বললেন?

জনগণকে বিভ্রান্ত করার জন্য তিনি এ কথা বলেছেন বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।

খালেদা জিয়ার নিরাপত্তা প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা জানি খালেদা জিয়া নিরাপদ নয়। কারণ তিনি জঙ্গি ও জামায়াতকে নিয়ে মাঠে নেমেছেন। তিনি জঙ্গিদের নিয়ে খেলছেন। এই জঙ্গিরাই যে কোনো মুহূর্তে তাকে ছোবল দিবে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, হাজী মোহাম্মদ সেলিম, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।