আনুশকায় ‘উত্তেজিত’ বিরাটের অশ্রাব্য গালিগালাজ

SHARE

koyli4বান্ধবীকে জড়িয়ে সংবাদ মাধ্যমে কেচ্ছায় মেজাজ হারালেন বিরাট কোহলি। আর তার জেরে সাংবাদিককে গালাগালির তোড়ে ভাসিয়ে দিলেন ভারতের রান মেশিন। কিন্তু গোটা ব্যাপারটি ভ্রান্ত অনুমানের উপর ভিত্তি করে।

আগামী শুক্রবার গ্রুপ লিগের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে ধোনি ব্রিগেড। তার আগে পার্থে অনুশীলনে ব্যস্ত ছিল দল। মঙ্গলবার অনুশীলন সেরে ড্রেসিংরুমে ফেরার পথে এক ভারতীয় সাংবাদিকের মুখোমুখি পড়ে যান বিরাট। আচমকা ওই সাংবাদিককে অশ্রাব্য গালিগালাজ করতে শুরু করেন দেশের জনপ্রিয় ব্যাটসম্যান। ঘটনায় হকচকিয়ে যান ভারতীয় দলের অন্য সদস্যরা। হতভম্ব ওই সাংবাদিকও।

কী কারণে কোহলি হঠাৎ মেজাজ হারালেন, তা তখনই জানা যায়নি। পরে জানা যায়, ভারতের এক সংবাদপত্রে বান্ধবী আনুশকা শর্মাকে নিয়ে তার সম্পর্কে রসালো রিপোর্ট প্রকাশিত হয়েছে। বিরাটের ধারনা হয়, তা ওই সাংবাদিকেরই কীর্তি। সেই কারণে মাঠ ছেড়ে বেরোনোর সময় তাকে সামনে পেয়ে গালাগালির বন্যা।

কিন্তু এর পরই জানা যায়, ওই নিবন্ধটি সেই সাংবাদিক আদৌ লেখেননি। কুকর্ম করার সময় মুখোমুখি দাঁড়ালেও ভুল স্বীকার করতে সাংবাদিকের সামনে উপস্থিত হননি কোহলি। পরে অন্য এক সাংবাদিকের মাধ্যমে ক্ষমা চেয়েই তাই ক্ষান্ত থেকেছেন তারকা ক্রিকেটার। তবে সংবাদ মাধ্যমের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর কাছে মৃদু বকুনি খেয়েছেন দেশের ভবিষ্যত্ ক্রিকেট ক্যাপ্টেন।