বাফুফে লটারির প্রথম পুরস্কার পেল কিং খান

SHARE

king khnaফুটবল উন্নয়নে তহবিল গঠনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) লটারি প্রথম পুরস্কার ৩০ লাখ টাকা অথবা একটি ফ্ল্যাট জিতেছেন কিং খান ওরফে আলামিন নামে এক ছাত্র।  প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বরটি হচ্ছে ঙ ০৪০৬৩৯৩।

মো. কিং খান শরীয়তপুর জেলার চিকন্দ্রী ইউনিয়নের হতদরিদ্র হাশেম হাওলাদারের ছেলে। সে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়েরর দশম শ্রেনীর ছাত্র এবং চিকন্দ্রী ইউনিয়ন ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক। ৬ ভাই ও ৪ বোনের মধ্যে কিং খান ৫ নম্বর।

বাফুফে ভবনে আলাপকালে কিং খান প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, যখন পত্রিকায় দেখলাম, আমি প্রথম পুরস্কার পেয়েছি, দৌড়ে বাড়িতে গিয়ে মাকে জানালাম। সেকি যে আনন্দ বলে বুঝাতে পারব না। আজ এখানে এসে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে গেলাম। দেখি কি হয়।

পুরস্কার দিয়ে কি করবেন এমন প্রশ্নের জবাবে কিং খান জানান, আমরা খুবই খরিব। বাবার আমাদের ভাই বোনদের পড়াশুনা করাকে কষ্ট হচ্ছে, তাই তাদের পড়াশুনায় ব্যয় করবো। আমাদের গ্রামে অকে আগ থেকেই ফুববল খেলা হয়, ক্লাবও আছে। আমার ইচ্ছা্‌ নিজ গ্রামে একটি খেলোযাড় দল গঠন করবো।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি বাফুফে ভবনে লটারীর ড্র অনুষ্ঠানে প্রথম পুরস্কারের নম্বরটি তোলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, সংসদ সদস্য সামসুল হক চৌধুরী, জাতীয় দলের ডাচ কোচ লুডিভিক ডি ক্রুইফ এবং বাফুফের নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।