সুশীলেরা মানুষ হত্যার ষড়যন্ত্র করে, দৃষ্টান্ত মান্না

SHARE

maya26ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সুশীল সমাজের সমালোচনা করে বলেছেন, তাদের মুখোশ এখন খুলে গেছে। একদিকে তারা টকশোতে সুন্দর-সুন্দর কথা বলে অন্যদিকে মানুষ হত্যার ষড়যন্ত্র করে।

তার একমাত্র দৃষ্টান্ত হলো মাহমুদুর রহমান মান্না। এই তথাকথিত সুশীলেরা দেশটাকে ধ্বংসের পাঁয়তারা করছে। গভীর রাতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিএনপি নেতৃত্বাধীন জোটের হরতালের প্রতিবাদে এক মিছিলপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় মাহমুদুর রহমান মান্নার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

খালেদা জিয়ার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি প্রসঙ্গে মায়া বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে তা শুধুমাত্র আইনি প্রক্রিয়া। খালেদা জিয়া ধরা পড়ে গেছেন। জিয়া অরফানেজ ট্রাস্টের দুর্নীতি মামলায় অভিযুক্ত হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। এটা এতিমের টাকা মেরে খাওয়ার শাস্তি।’

অবিলম্বে এই পরোয়ানা কার্যকরের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান এই আওয়ামী লীগ নেতা।

হরতাল হাস্যরসের কর্মসূচি মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলার মানুষ খালেদা জিয়ার হরতাল-আবরোধ কর্মসূচি প্রত্যাখ্যান করেছে। তার মুখে চুনকালি মেখে দিয়েছে। লজ্জা থাকলে তিনি এখনই এই হাস্যরসের কর্মসূচি বন্ধ করবেন।

প্রসঙ্গত, সম্প্রতি নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ফোনালাপ গণমাধ্যমে ফাঁস হয়, যা নিয়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমালোচনার ঝড় উঠে।

নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ।