সুস্থ হয়ে উঠছেন নায়ক ফারুক

SHARE

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক ফারুক। তার অবস্থা এখনো স্থিতিশীল না। মাঝে লম্বা সময় ছিলেন অচেতন। ছড়িয়ে পড়েছিল মৃত্যুর গুজবও।

নায়ক ফারুকের শারীরিক অবস্থা ভালোর দিকে। ধীরে ধরে উন্নতি হচ্ছে তার। মার্চের শেষে যে অবস্থা হয়েছিল তাতে বেশ চিন্তায় পড়ে গিয়েছিলেন তার স্ত্রী ফারহানা পাঠান। এখন সে শঙ্কা কেটে গেছে। সিঙ্গাপুর থেকে বুধবার (২৩ জুন) দেশীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানান নায়ক ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

তিনি বলেন, কিছুদিন আগে নড়াচড়া ও কথা বলার মতো অবস্থায় ছিলেন না ফারুক। এখন কথা বলছেন। উন্নতি খুব ধীর গতিতে হচ্ছে। আপাতত এর বেশি আর কিছু বলতে পারছি না। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত এখানেই চিকিৎসা চলবে।

লম্বা সময় ধরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়মিত চেকআপ করান ফারুক। চেকআপ করাতেই চলতি বছর মার্চের শুরু দিকে সিঙ্গাপুর গিয়েছিলেন তিনি। তার রক্তে সংক্রমণ ধরা পড়লে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই তার মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে।

নায়ক ফারুকের পুরো নাম আকবর হোসেন পাঠান ফারুক। তিনি একাধারে একজন অভিনেতা, প্রযোজক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। ঢাকা-১৭ আসনের বর্তমান সংসদ সদস্য তিনি। ‘মিয়া ভাই’ হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার।