দল থেকে বহিষ্কার হলেন আল আমিন

SHARE

alamin cবিশ্বকাপে মাঠেই নামা হলো না বাংলাদেশের পেসার আল আমিন হোসেনের। অথচ দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করা হয়েছে এই মিডিয়াম পেসারকে। একই সঙ্গে আজই ফ্লাইট ধরিয়ে দেয়া হচ্ছে তাকে।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, আল আমিনের বিপক্ষে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। বিষয়টা টিম ম্যানেজমেন্ট অবহিত করেন অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকদের।

সেখানেই আজ সকালে টিম ম্যানেজমেন্টের সঙ্গে জরুরি বৈঠকে বসে বিসিবি পরিচালকরা। এবং ওই বৈঠকেই দ্রুত সিদ্ধান্ত নেয়া হয় আল আমিনকে বহিষ্কারের ব্যাপারে। তবে সত্যি সত্যি কী ঘটেছিল, সেটা এখনো পুরোপুরি জানা যায়নি। তার পরিবর্তে কাকে নেয়া হবে সেটাও এখনো জানায়নি বিসিবি।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামেননি আল আমিন। তার একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে গত বছর ফেব্রুয়ারিতে ঢাকায় শ্রীলংকার বিপক্ষে। ১ উইকেট এবং ২ রান ছিল তার ক্যারিয়ারের প্রথম ওয়ানডে ম্যাচে।

এ পর্যন্ত ১১টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে আল আমিন হোসেন ১৭ উইকেট পেয়েছেন। ৬ টেস্টে তার উইকেট ৬টি। এছাড়া ৯টি টি২০ ম্যাচ খেলে আল আমিন হোসেন উইকেট নিয়েছেন ১২টি।