বিএনপি নেতাকে পুলিশের গুলি, অবস্থা আশঙ্কাজনক

SHARE

marder gunnময়মনসিংহ:  জেলার কোতয়ালি থানার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুজ্জামানকে পুলিশ গুলি করেছে।পরে পুলিশ তাকে ময়মনসিংহ মেডিকেল  কলেজ হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক দেখে ডাক্তার তাকে ঢাকায় পাঠাতে বলেছেন।

পুলিশ দাবি করেছে, বিরোধী দলীয় নেতা এবং সদর আসনের সংসদ সদস্য বেগম রওশন এরশাদের ময়মনসিংহের বাসার সামনে পাহারারত পুলিশকে লক্ষ্য করে শনিবার রাতে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বত্তদের লক্ষ্য করে পুলিশ গুলি ছুঁড়লে কোতোয়ালী থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান গুলিবিদ্ধ হন।

কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান দাবি করেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে শহরের গঙ্গাদাস গুহ রোডে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের বাসার সামনে পাহারারত পুলিশকে লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করে  দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের লক্ষ্য করে পুলিশ গুলি ছুড়লে কোতোয়ালী থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান গুলিবিদ্ধ হন। পরে পুলিশ নুরুজ্জামানকে আটক করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত তিনটার দিকে চিকিৎসকরা তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে রেফার্ড করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের ইএমও ডা. মিজানুর রহমান জানান, কয়েকজন পুলিশ সদস্য নুরুজ্জামানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। তার ডান পায়ের হাঁটুর নিচে ইনজুরি। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে রেফার্ড করা হয়েছে।