কিউবির পূর্ণ থ্রিডি ক্রিকেট গেম

SHARE

qubeeবাংলাদেশ ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ উদযাপন উপলক্ষে কিউবি একটি পূর্ণ থ্রিডি ক্রিকেট গেম তৈরি করেছে। কিউবি বর্তমান ও সম্ভাব্য গ্রাহকরা ফেসবুকে এই গেম খেলতে পারবেন। সেই সঙ্গে তারা কিউবির দারুণ সব অফার জেতারও সুযোগ পাবেন।

২৩ ফেব্রয়ারি সোমবার আনুষ্ঠানিকভাবে নতুন এই গেম উদ্বোধন করা হবে। তবে এটি হবে প্রচলিত অন্যান্য অনলাইন ক্রিকেট গেমগুলোর চেয়ে আলাদা।

মানুষ বনাম অ্যালিয়েন বা ভিন্ন গ্রহের প্রাণীর সঙ্গে ক্রিকেট খেলা নিয়েই এ গেম তৈরি করা হয়েছে। যেটি খেলে কিউবির গ্রাহকরা চ্যাম্পিয়ন অব কসমস  ক্রিকেটে চ্যাম্পিয়ন হতে পারবেন।

এক্ষেত্রে আগ্রহী ব্যক্তিদের জন্য শুধু পৃথিবীতেই নয়, গ্রহ থেকে গ্রহান্তরে ভ্রমণ করে পুর্ণ থ্রিডি ক্রিকেট ম্যাচ খেলারও সুযোগ রয়েছে।

এটি একটি অসাধারণ মজার খেলা। যারা খেলাটি খেলবেন তারা প্রতি মুহূর্তেই প্রচুর আনন্দ পাবেন। অন্যভাবেও এ খেলায় মেতে উঠা যাবে। এই খেলায় অংশ নিয়ে যারা প্রচুর পয়েন্ট স্কোর করতে পারবেন তাদের কিউবি অ্যাকাউন্টে অতিরিক্ত ২০ জিবি (গিগাবাইট) ভলিউম র্পযন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ থাকবে। প্রতি ১০,০০০ পয়েন্ট স্কোর করলেই এর বিপরীতে কিউবির গ্রাহক অতিরিক্ত ১ জিবি পাবেন।

নন-কিউবি ব্যবহারকারী বা যারা কিউবির ইন্টারনেট ব্যবহার করেন না তারাও এই গেম খেলতে পারবেন। তারা বেশি পয়েন্ট স্কোর করে যদি কিউবির মডেম কিনতে চান তাহলে মূল্যছাড় পাবেন। নতুন সংযোগের কিউবি মডেম কিনলে তাদের জন্য সর্বোচ্চ ৪,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড় রয়েছে।

আগামী ২৩ ফেব্রয়ারি উদ্বোধনের পর থেকেই এ গেমটি কিউবির ফেসবুক পেজে পাওয়া যাবে।
এজন্য ওয়েব ঠিকানা হলো: (www.facebook.com/QubeeZone).

কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি.এস.ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন, ‘‘আমরা এ বছর আমাদের গ্রাহকদের সাথে অত্যন্ত আকর্ষণীয় ও অসাধারণ উপায়ে ক্রিকেট বিশ্বকাপ উদযাপন করছি। এজন্য আমরা অনলাইনে থ্রিডি ক্রিকেট গেম খেলার এক অবারিত সুযোগ এদেশের মানুষের হাতের মুঠোয় এনে দিয়েছি। এর ফলে তারা অনলাইনে ক্রিকেট গেম খেলে বিনামূল্যে অতিরিক্ত পরিমাণে ইন্টারনেট ব্যবহারের সুযোগ নিতে এবং নতুন কিউবি মডেম কিনে পর্যাপ্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন।”

তিনি বলেন, “আমাদের চালু করা এই থ্রিডি ক্রিকেট গেমটি অত্যন্ত মজার ও উত্তেজনায় ঠাসা; যা খেলে মানুষ শুধু পৃথিবীরই নয়, বরং চ্যাম্পিয়ন অব কসমস  চ্যাম্পিয়ন হওয়ার অবারিত আনন্দ উপভোগ করতে পারবেন। আসুন, আপনিও আমাদের থ্রিডি ক্রিকেট গেম খেলুন এবং বিনামূল্যে অতিরিক্ত পরিমাণ ইন্টারনেট ব্যবহার ও কিউবির নতুন মডেম কেনার মূল্যছাড়ের সুযোগ নিন!’’