সালমান খানকে নিয়ে নির্মিত হচ্ছে কয়েদি নং ২১০

SHARE

salman khanসালমান খানের আলোচিত কালো টাকার মামলার রায় চলতি মাসের ২৫ তারিখে ঘোষণা করার সম্ভাবনা রয়েছে। তার এ মামলার বিষয়বস্তু ও হাজতবাস নিয়ে বলিউডে নির্মিত হতে যাচ্ছে কয়েদি নং ২১০ শিরোনামে চলচ্চিত্র। গত ১৬ ফেব্রুয়ারি, সোমবার ফিল্মিস্তান স্টুডিওতে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে।

ভারতীয় একটি পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার নাম নির্ধারণ করা হয়েছে কয়েদি নং ২১০। এ নামকরণের কারণ হিসেবে জানা যায়- সে সময় সালমানের কয়েদি নম্বর ছিল ২১০। সিনেমাটিতে অভিনয় করবেন- উদীয়মান অভিনেতা উসমান খান। পাশাপাশি জেল হাজতের সময় সালমানের সহ হাজতবাসী মহেশ শিয়ানীও অভিনয় করবেন। পরিচালনা করবেন পরিচালক প্রকাশ ঝা। সিনেমাটির প্রযোজনা করছেন রণজিৎ শর্মা।

সিনেমাটি নিয়ে প্রকাশ ঝা বলেছেন, সিনেমাটি শুরু হবে মুম্বাইয়ে এবং শেষ হবে যোধপুরে। মাঝে মধ্যে মানবিক কাজও অপরাধ হয়ে যায় তারকা হওয়ার কারণে। তাদের সব কিছুই শিরোনামে পরিণত হয়। সালমান যে মানবতাবাদী আমরা সেই বিষয়গুলো নিয়েই কাজ করছি।

প্রযোজক রণজিৎ শর্মা বলেছেন, সালমান খানের প্রতি আমার আলাদা ধরণের মুগ্ধতা রয়েছে। তিনি খুব সাধারণ এবং যা কিছু করে হৃদয় থেকে করেন। সিনেমাটি তার জীবনের একটি অংশ নিয়ে নির্মিত হবে। যা খুবই ব্যক্তিগত। সে সময় তার সঙ্গে যারা ছিলেন তারাও এ সিনেমায় থাকবেন।

১৯৯৮ সালে রাজস্থানের যোধপুরে হাম সাথ সাথ হ্যায় সিনেমার শুটিংয়ের সময় সহ অভিনয় শিল্পীদের সঙ্গে কালো টাকা রাখার মামলায় আটক হয়েছিলেন সালমান। এ জন্য সালমানকে ৭২ ঘণ্টা জেল হাজতে কাটাতে হয়েছিল।