চুপিসারে গোয়ায় বিয়ে করলেন বুমরাহ

SHARE

আগেই জানা গিয়েছিল, মার্চের মাঝামাঝি সময়ে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। তার জীবনসঙ্গিনী কে হচ্ছেন এ নিয়ে কম জলঘোলা হয়নি। অনেকটা চুপিসারেই ভারতের গোয়ায় বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি। একই সঙ্গে প্রকাশ করেছেন সহধর্মিণীর ছবিও।

বিখ্যাত ক্রীড়া উপস্থাপক সানজানা গানেশানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বুমরাহ। গোয়ায় দুই পক্ষের ঘনিষ্ঠজনদের নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। জানা গেছে, সেখানে উপস্থিত ছিলেন মাত্র ২০ জন।

সম্প্রতি ব্যক্তিগত কারণে ছুটি চাওয়ার পরই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টেস্ট থেকে বুমরাহকে বিশ্রাম দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এরপর টি-২০ সিরিজের দলেও তার নাম ছিল না। তখন থেকেই ভারতীয় পেসারের বিয়ের বিষয় নিয়ে গুঞ্জন শুরু হয়। পাত্রি কে, এ নিয়েও বিভিন্ন সময় বিভিন্নজনের নাম শোনা যায়।

২০১২ সালে ‘ফেমিনা স্টাইল ডিভা’ নামক একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে প্রথম আলোচনায় আসেন বুমরাহর স্ত্রী সানজানা। তার জন্ম মহারাষ্ট্রের পুনেতে। আইপিএলসহ ভারতীয় ক্রীড়াঙ্গনের অনেক অনুষ্ঠানেই উপস্থাপক হিসেবে কাজ করেছেন তিনি।

আইসিসির একাধিক টুর্নামেন্টেও অনুষ্ঠান সঞ্চালনা করেছেন ২৮ বছর বয়সী সানজানা। ২০১৯ সালের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের হয়ে সঞ্চালনা করেন তিনি। এছাড়া কলকাতা নাইট রাইডার্সের সঙ্গেও ওতপ্রোতভাবে জড়িত ছিলেন বুমরাহপতœী। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছেন সানজানা।

অন্যদিকে ২০১৬ সালে বুমরাহর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। আহমেদাবাদে জন্ম নেয়া এই পেসার ১৯ টেস্টে ৮৩ উইকেট শিকার করেছেন। এছাড়া ৬৭ ওয়ানডে খেলে ১০৮টি ও ৫০ টি-২০ ম্যাচ খেলে ৫৯ উইকেট পেয়েছেন ২৭ বছর বয়সী এই ফাস্ট বোলার।