SHARE

bcb‘এগিয়ে চলো বাংলাদেশ’ শিরোনামে বিশ্বকাপ ক্রিকেটে টাইগারদের শুভকামনা জানাতে গণস্বাক্ষর ও কনসার্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।বিসিবি কনসার্ট ২০১৫ অনুষ্ঠিত হবে তিনটি বিভাগীয় শহরে। ঢাকার পাশাপাশি খুলনা, চট্টগ্রামেও অনুষ্ঠিত হবে কনসার্ট।

বিসিবি কনসার্ট ২০১৫ এর টিকিটের মূল্য ঠিক করেছে বিসিবি। খুলনা ও চট্টগ্রামে দর্শকরা ১০০, ৩০০ ও ৫০০ দামে তিন ক্যাটাগরিতে টিকিট কিনতে পারবেন। ঢাকায় অবশ্য টিকিটের মূল্য কিছুটা বেশি থাকছে। ঢাকায় তিন ক্যাটাগরির টিকিটের মূল্য ১০০, ৫০০ ও ১ হাজার।

রোববার সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
তিনি আরও জানান, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি, চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১২ ফেব্রুয়ারি ও মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ১৩ ফেব্রুয়ারি কনসার্ট অনুষ্ঠিত হবে।

খুলনায় মাইলস, নেমেসিস ও শুভ এন্ড ফ্রেন্ডস পারফর্ম করবে। চট্টগ্রামে পারফর্ম করবে এলআরবি, তীরন্দাজ ও ওয়ারফেইজ। অন্যদিকে ঢাকায় এলআরবি, মাইলস, ওয়ারফেইজ ও বাপ্পা এন্ড ফ্রেন্ডস গান গেয়ে মাতাবেন দর্শকদের। মিরপুরে অনুষ্ঠানটি শুরু হবে বিকেল সাড়ে ৩টায়।

বিসিবি কনসার্ট ২০১৫ এর টিকিট ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় স্টেডিয়ামের নিকটবর্তী ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের শাখায় পাওয়া যাবে।কনসার্টের দিন স্টেডিয়ামের সামনেও অস্থায়ী বুথে টিকিট পাওয়া যাবে।