সিম্ফনির নতুন হ্যান্ডসেট বাজারে

SHARE

simphonyবাজারে এলো সিম্ফনির নতুন হ্যান্ডসেট এক্সপ্লোরার জেড ফাইভ। সম্প্রতি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়েছে।

গ্রাহক চাহিদার ভিত্তিতে হ্যান্ডসেটটি তৈরি করা হয়েছে বলে জানায় সিম্ফনি। আর হ্যান্ডসেটটিকে ‘আপনার ফোন’ শিরোনাম দিয়ে বাজারজাত করে।

হ্যান্ডসেটটি ৫ ইঞ্চি কাঁচের ডিসপ্লে দিয়ে সুরক্ষিত, যা এর টাচ প্যানেলকে যেকোনো ধরনের দাগ বা বাহ্যিক চাপ থেকে রক্ষা করে। পেছন দিকেও রয়েছে কাঁচের সুরক্ষা ব্যবস্থা। দুই গ্লাসের সম্মিলিত সুরক্ষার ফলে হ্যান্ডসেটটি আরো মজবুত আর দীর্ঘস্থায়ী হয়ে ওঠে। এর ডিসপ্লে কোনো বাধা ছাড়াই সহজে প্লেব্যাক করতে পারে।

ব্যবহারকারীর ইচ্ছেমতো তথ্য, ছবি আর গান স্টোর করার জন্য এতে রয়েছে ১৬ জিবি রম। এর সীমাবদ্ধতা পেরিয়ে এতে যোগ করা হয়েছে ৩২ জিবি পর্যন্ত বর্ধিত করার ব্যবস্থা। বাংলাদেশে প্রথমবারের মতো কোনো হান্ডসেটের সাথে এই অ্যাপ দেয়া হলো। এর সাহায্যে ব্যবহারকারী বিভিন্ন অ্যাপলিকেশন দিয়ে ইন্টারনেট ডাটার খরচের ওপর নজরদারি ও নিয়ন্ত্রণ করতে পারবেন। ব্যবহারকারী সব অ্যাপলিকেশনের প্রায় ৫০ শতাংশ মোবাইল ডাটার খরচ কমিয়ে নির্বিঘেœ ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।-বিজ্ঞপ্তি