ভূতের খপ্পরে পাক ক্রিকেটার!

SHARE

haris shohelমাঝরাতে হোটেলের ঘরে ভূতের উপদ্রবে ঘুম ছুটল পাক ক্রিকেটার হারিস সোহেলের।

ঘটনায় সোহেল এমনই ভয় পান, যে জ্বর চলে আসে তার। বিশ্বকাপের প্রস্তুতিতে এ মুহূর্তে নিউজিল্যান্ডে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু ঘটনার স্পষ্টতই সোহেলের উপর এতটাই প্রভাব ফেলেছে, যে তাকে নিউজিল্যান্ড প্রেসিডেন্টস একাদশের বিরুদ্ধে ম্যাচে দলে রাখা হয়নি।

ঠিক কী হয়েছে সে দিন? সোহেলর কথা অনুযায়ী, রিজেস ল্যাটিমার হোটেলে তার জন্য নির্দিষ্ট ঘরে ঘুমোচ্ছিলেন। মাঝরাতে হঠাত্ই তিনি অনুভব করেন কে যেন তার খাটটি ধরে ঝাঁকাচ্ছে। ধড়মড় করে উঠে বসেন তিনি। ঘুম ভেঙে উঠে বসার পরেও তার মনে হয় খাটটি মাঝে মাঝে নড়ে উঠছে। ভয় পেয়ে তিনি দলের কয়েকজন সতীর্থকে ফোন করেন। তার ঘরে ফিজিও এবং দলের চিকিৎসক ছুটে আসেন। যদিও ঘটনা সম্পর্কে চিকিত্সকের মত, যে জ্বরের কারণে হয়তো দুঃস্বপ্ন দেখে চমকে ওঠেন সোহেল। তবে সোহেল তা মানতে নারাজ। তার বক্তব্য তিনি ঘরের মধ্যে অতিপ্রাকৃত কোনো কিছু অস্তিত্ব টের পেয়েছেন।

হোটেল কর্তৃপক্ষ যদিও ঘটনা নিয়ে একটাই মন্তব্য করেন, যে জ্ঞানত তারা হোটেলের মধ্যে কোনো ‘জ্যান্ত নড়াচড়া’ ভূতের অস্তিত্ব সম্পর্কে ওয়াকিবহাল নয়। ক্রিকেটারদের সঙ্গে ভূতের ‘মোলাকাত’ এই প্রথম নয়। এর আগে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রড এবং অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন হোটেলের ঘরে ভূতের উপদ্রবের কথা বলেন। ব্রড জানিয়েছিলেন, ইংল্যান্ডের ল্যাংহ্যাম হোটেলে থাকাকালীন মাঝরাতে তার বাথরুমের পানির কল আপনাআপনি চালু হচ্ছিল। কিন্তু লাইট জ্বালালেই সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যাচ্ছিল।