হ্যান্ড স্যানিটাইজার বিতরণ খেলাঘরের

SHARE

‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগান নিয়ে প্রাণঘাতি ভাইরাস করোনার সংক্রমণ প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে জাতীয় শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসর। সোমবার সংগঠনের সিদ্ধেশ্বরী কেন্দ্রীয় প্রশিক্ষণ কার্যালয়ের আনুষ্ঠানিকভাবে স্যানিটাইজার উৎপানে খেলাঘর সংগঠক ও ভাইবোনরা যোগ দেন।

সংগঠকরা জানিয়েছেন, উৎপাদিত সেনিটাইজার ঢাকা সহ বিভিন্ন জেলায় সুবিধাবঞ্চিত মানুষ ও শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে নিয়মিতভাবে বিতরণ করা হবে। পাশাপাশি দেশের বিভিন্ন আঞ্চলিক, মহানগর, জেলা ও শাখা আসরগুলোকে সাধারণ মানুষের মধ্যে করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার সহ প্রয়োজনীয় উপকরণ বিনামূল্যে বিতরণের জন্য কেন্দ্র থেকে নির্দেশ দেয়া হয়েছে।

স্যানিটাইজার উৎপাদন কার্যক্রমের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা শাহজাহান মৃধা বেনু। এ সময় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রণয় সাহা বলেন, বিজ্ঞানের উপর ভরসা রাখতে হবে, কারণ বিজ্ঞানই পারে এই মহামারী থেকে মুক্ত করতে।

উপস্থিত ছিলেন সভাপতিমন্ডলির সদস্য আব্দুল মতিন ভূইয়া, সহ-সাধারণ সম্পাদক সুনীল সরকার, সাহাবুল ইসলাম বাবু, সম্পাদকমন্ডলীর সদস্য অশোকেশ রায়, অনিকেত আচার্য, আসমা আব্বাসী উর্মি, সুজন মজুমদার। সদস্য ফখরুল ইসলাম, এম আই চৌধুরী, সামিনা জাহান প্রমুখ।