তারা জাতির শ্রেষ্ঠ সন্তান : খাদ্যমন্ত্রী

SHARE

খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যারা দেশের স্বাধীনতা এনেছেন তাদেরকে চিরকাল দেশবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের অবদান ভুলবার নয়।

আজ সোমবার নওগাঁয় মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। খাদ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার সুমন মেহেদী এ তথ্য জানিয়েছেন।

খাদ্য মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বেলা ১২টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিজয় র‌্যালি বের হয়ে নওগাঁ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে খাদ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর উপজেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠানে যোগ দেন। নওগাঁ স্টেডিয়ামে অনুষ্ঠিত স্বেচ্ছায় রক্তদান, কুচকাওয়াজ, সালাম গ্রহণ, ডিসপ্লে প্রদর্শন করেন এবং বিজয়ী ও বিজিতদের মধ্যে তিনি পুরস্কার বিতরণ করেন।