ডিপজলের সিনেমা করবেন না সিয়াম

SHARE

খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় নির্মাণের অপেক্ষায় থাকা চার চলচ্চিত্রের মধ্যে তিন চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন চলচ্চিত্র নির্মাণ শুরুর আগে ডিপজলের ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামে তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ডিপজল এর আগে কালের কণ্ঠকে জানান আগামী সেপ্টেম্বর থেকে ছবিগুলোর শুটিং শুরু করবেন। এই ছবিগুলোতে সিয়ামকে নায়ক হিসেবে পেতে চান বলেও ডিপজল আগ্রহ প্রকাশ করীন। তবে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হলেও শিডিউল না থাকায় ছবিগুলো করতে পারছেন না সিয়াম। সিয়াম এই মুহূর্তে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের শুটিংয়ে এখন চাঁদপুর আছেন।

ডিপজল জানান, ছবিগুলোর নাম এখনও নির্ধারণ করা হয়নি। ইতোমধ্যে একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে; বাকিগুলোর চিত্রনাট্যও শিগগিরই সম্পন্ন হবে। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এ খলনায়ক। পরিচিত নায়কের বিপরীতে নতুন নায়িকাকে বড়পর্দায় নিয়ে আসার পরিকল্পনা আছে তার।

সিয়াম ‘পাপ-পুণ্য’ ছাড়াও চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’, এম রহিমের ‘শান’ চলচ্চিত্রে শুটিং করছেন। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ নির্মাতা রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রে। এই ছবিতে ছোট পর্দার অভিনেতা গোলাম রব্বানী অভিনয় করবেন।