পরীমনির নিজ হাতে মাংস বিতরণ

SHARE

এবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) -তে চারটি গরু কোরবানি করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। ঈদের দিন বিকেলে নিজ হাতে তিনি মাংস বিতরণ করেন। ঈদের আগের রাতে নানাকে নিয়ে রাজধানীর কমলাপুর গরুর হাটে যান পরী। সেখান থেকেই চারটি গরু কেনেন তিনি।

এফসিডিসিতে কোরবানির পর গরুর মাংসগুলো অসচ্ছল শিল্পীদের মাঝে বিতরণ করেন পরীমনি। ২০১৬ সালে এফডিসিতে কোরবানি শুরু করেন চিত্রনায়িকা পরীমনি। প্রথম বছর একটি পরের পর দুইটি এবং পরের বছর তিনটি গরু কোরবানি দেন তিনি। এরই ধারাবাহিকতা এবার এফডিসিতে চারটি গরু কোরবানি দিলেন পরীমনি।

পরীমনি ছাড়াও চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ৫ টি গরু কোরবানি দেওয়া হয়। কোরবানির মাংস শিল্পী সমিতির প্রতিটি সদস্যদের বাসায় পৌঁছে দিয়ে আসা হবে বলেও জানিয়েছিলেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘শিল্পী সমিতির পক্ষ থেকে এবার পাঁচটি গরু কোরবানি দেয়া হয়েছে। শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি যারা এ কোরবানি দিতে সহায়তা করেছেন। এবার কোরবানির গরুর মাংস শুধু আর্থিকভাবে অসচ্ছল শিল্পী পরিবারের কাছেই নয়, শিল্পী সমিতির প্রত্যেক সদস্যদের বাসাতেই পৌছে যাবে। মাংস ছাড়াও সবার ঘরেই সামর্থ মতো সেমাই-চিনি-চালসহ গরুর মাংস পাঠাব। এটি আমাদের শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা।’

শিল্পী সমিতির কোরবানির গরু কেনায আর্থিকভাবে সহায়তা করেছেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, অভিনেত্রী আঞ্জুমান ও সেলিম খান । তাদের সহায়তো শিল্পী সমিতি পাঁচটি গরু কোরবানি দিতে সম্ভব হচ্ছে বলে তাদের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেন ‘অন্তর জ্বালা’ ছবির এ নায়ক।