সন্দেশখালির পর হাসনাবাদ, গুলি করে খুন বিজেপি কর্মীকে

SHARE

সন্দেশখালির রেশ কাটতে না কাটতে ফের বিজেপি কর্মী খুনের ঘটনায় উত্তপ্ত পশ্চিমবঙ্গের হাসনাবাদ। মৃতার নাম সরস্বতী দাস। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির উঠান থেকে উদ্ধার হয়েছে ওই নারীর রক্তাক্ত দেহ।

বিজেপির অভিযোগ, তৃমণূল আশ্রিত দুষ্কৃতিরাই খুন করেছে তাদের কর্মীকে। ঘটনাকে কেন্দ্র করে রাত থেকে উত্তপ্ত হাসনাবাদের তকিপুর এলাকা। মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী।

সন্দেশখালিতে ২ বিজেপির কর্মীর মৃত্যুর ঘটনায় এখনও উত্তপ্ত পশ্চিমবঙ্গের রাজনীতি। তার উত্তাপ কাটার আগেই ফের ঝরল রক্ত। ঘটনাস্থল হাসনাবাদের তকিপুর।

স্থানীয় সূত্রে খবর, এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবেই পরিচিত ছিলেন সরস্বতী দেবী। বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ দলীয় কর্মিসভা সেরে বাড়ি ফেরেন তিনি। এরপরই বাজারের উদ্দেশ্যে বের হয়ে যান তাঁর স্বামী শুভঙ্কর। ৯টা নাগাদ বাড়ি ফেরেন তিনি।

জানা গিয়েছে, ঘরে ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। এরপর খুঁজতে খুঁজতে বাথরুমের কাছে যান। বাথরুমের পাশে রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে পড়ে থাকতে দেখেন তিনি। তড়িঘড়ি সরস্বতীদেবীকে উদ্ধার করে প্রথমে টাকি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান শুভঙ্করবাবু। পরিস্থিতির অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সূত্রে খবর, পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করা হয়েছে সরস্বতী দেবীকে।

প্রসঙ্গত, মাস তিনেক আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন সরস্বতী দাস। সেই থেকেই একাধিকবার হুমকির মুখেও পড়তে হয়েছে তাঁকে।

প্রাথমিক তদন্তে অনুমান, রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে তাঁকে। কয়েকদিনের ব্যবধানে ফের বিজেপি কর্মী খুনের ঘটনায় উত্তপ্ত এলাকা। মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী।

তবে, আদৌ কি রাজনৈতিক কারণেই খুন? নাকি অন্য রহস্য রয়েছে ঘটনার পিছনে, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: সংবাদ প্রতিদিন