বড় ছেলে’র পর ‘বুকের বাঁ পাশে’র কোটি স্পর্শ

SHARE

মিজানুর রহমান আরিয়ান। স্বনামে নিজেকে চিনিয়েছেন। সফল নির্মাতা ও ‘আইকন’ হিসেবে পরিচিত তিনি। আরিয়ানের পরিচালনায় নির্মিত নাটক সফলতা পাবে না, তা কী হয়? সময়টা এখন এমনই। সাম্প্রতিক সময়ের প্রায় সব নাটকই জনপ্রিয় এই নির্মাতার।

২০১৮ সালের রমজানের ঈদে প্রচারিত হয় নাটক ‘বুকের বাঁ পাশে।’ নাটকের একটি গানে কণ্ঠ দেন মাহতিম সাকিব। গানটি লিখেছেন, সোমেশ্বর অলি। সেই গান দর্শক শ্রোতারা ব্যাপকভাবে গ্রহণ করেন। এরপর আরেক ঈদ না আসতেই বুকের বাঁ পাশে রেকর্ড স্পর্শ করে ফেলল।

মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই টেলিফিল্ম-এর ভিউজ এক কোটি। হ্যাঁ এক কোটিবার এই নাটক্টি দর্শক দ্বারা প্রদর্শিত হয়েছে। যেটা হয়তো একসাথে- ৫-৭ জন করেও দেখেছেন। প্রতিবার প্রদর্শনকে একবার ভিউ হিসেবে গণনা করা হয়। গতকাল ২৬ মার্চর স্বাধীনতা দিবসে আরিয়ান এই রেকর্ড স্পর্শের স্বাদ পান।

এর আগে মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি এক কোটি ভিউজ স্পর্শ করে তাক লাগিয়ে দেয়। দেশজুড়ে আলোচনার তুঙ্গে ছিল বড় ছেলে নাটকের বিষয়বস্তু। পাড়া-মহল্লায় আলোচনার অন্যতম বিষয় বস্তু হয়ে যায় অপূর্ব-মেহজাবীনের রসায়ন। যার কারণে টেলিভিশন চ্যানেলটি পরবর্তীতে টানা দিন দিন নাটকটি প্রদর্শনের ব্যবস্থা করে।

ধীরে হলেও সেই পথে হাঁটছে ‘বুকের বাঁ পাশে।’ কোনো নির্মাতা হিসেবে এককোটির মাইলফলক স্পর্শ করেছেন বহু আগেই। এবার দ্বিতীয়বারের মতো এককোটি ভিউজের মেইল স্পর্শ করলেন এই গুণী নির্মাতা। ‘বুকের বাঁ পাশে’ নাটকের কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন হালের সবচেয়ে জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এছাড়াও আছেন লুৎফর রহমান জর্জ, সুষমা সরকার প্রমুখ।