আ.লীগ জামায়াতের সঙ্গে আঁতাত করার জন্য জুতার তলা ক্ষয় করে : গয়েশ্বর

SHARE

আওয়ামী লীগ জামায়াতকে মুখে যুদ্ধাপরাধী বললেও বাস্তবে জামায়াতের সঙ্গে আঁতাত করার জন্য তলে তলে জুতার তলা ক্ষয় করে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে দেশনেত্রী ফোরাম আয়োজিত স্বৈরাচার পতন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর রায় বলেন, নির্বাচন আসলে জামায়াত এবং এরশাদকে নিয়ে টানাটানি শুরু হয়। আমি বুকে হাত দিয়ে বলতে পারবো না এরশাদ আসলে জোটে তাকে নিয়ে নিয়ে কি সিদ্ধান্ত নেবে। আওয়ামী লীগও এই কথা বলতে পারবে না। আমরা এরশাদকে যতো বেশি ঘৃণা করি, রাজনৈতিক প্রয়োজনে তার চেয়ে বেশি স্মরণ করি।

নিজ দলের সমালচনা করে গয়েশ্বর বলেন, মানুষ পরিবর্তন চায়, আন্দোলন চায়। কিন্তু আমাদের দলের নেতারা আন্দোলন বাদ দিয়ে মিডিয়ার সামনে ছবি তুলতে ব্যস্ত। আন্দোলন করার সময় লোক পাওয়া যায় না আর কমিটি দেয়ার সময় নেতাকর্মীদের ভিড় পড়ে যায়।

দেশনেত্রী ফোরামের সাধারণ সম্পাদক এ কে এম বশিরের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির নাট্যবিষয়ক সম্পাদক লায়ন আনোয়ার, দেশনেত্রী ফোরামের সহ-সভাপতি তালুকদার বেলাল হোসেন বেলাল, কেন্দ্রীয় সদস্য ফরিদ উদ্দিন ফরিদ প্রমুখ।