কুমিল্লায় রেলমন্ত্রীর বৌভাতে আমন্ত্রিত ৩০ হাজার

SHARE

mojibolকুমিল্লায় রেলমন্ত্রী মজিবুল হকের বৌভাতের আয়োজন করা হয়েছে। শনিবার চৌদ্দগ্রাম উপজেলার বসুয়ারায় মন্ত্রীর গ্রামের বাড়িতে এ বৌভাত অনুষ্ঠিত হবে। বাড়ির পাশের মাঠে ৩০ হাজার মানুষের জন্য প্যান্ডেল করা হয়েছে।

রেলমন্ত্রীর বৌভাত উপলক্ষে চৌদ্দগ্রামের মিয়াবাজার থেকে বসুয়ারা পর্যন্ত চার কিলোমিটার এলাকা অর্ধশতাধিক তোরণ, হাজারখানেক ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। বাড়ির প্রধান ফটকে করা হয়েছে আর্কষণীয় তোরণ। বিয়ে বাড়ির সামনের রাস্তার আধা কিলোমিটার জুড়ে আলোকসজ্জা করা হয়েছে। চলছে রান্নার আয়োজন, বাড়ি সাজানো হয়ছে লাল-নীল বাতি দিয়ে।

খাবার মেন্যুতে থাকছে দেশি মুরগি, খাশির কাচ্চি বিরিয়ানি, খাশির জালি কাবাব, শাহী জর্দা, আলু বোখারার চাটনি, বোরহানি ও কোমল পানীয়। প্রায় ৫০০ কর্মীবাহিনীসহ ঢাকা থেকে আনা হয়েছে বাবুর্চি।

অনুষ্ঠানের সমন্বয়ক স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার কত মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়েছে তা না জানালেও পর্যাপ্ত আয়োজন রয়েছে বলে জানান।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের পর প্রথমবারের মতো বউ নিয়ে বাড়িতে গেলেন রেলমন্ত্রী মুজিবুল হক।

গত ৩১ অক্টোবর শুক্রবার কুমিল্লার চান্দিনায় কনের বাড়িতে রেলমন্ত্রীর বিয়ে অনুষ্ঠিত হয়। ৬৭ বছর বয়সে এটাই রেলমন্ত্রীর প্রথম বিয়ে। গত ১৪ নভেম্বর ঢাকায় জমকালো আয়োজনে প্রথম দফার বৌভাত অনুষ্ঠিত হয়্।