ঢাকার বিপক্ষে সিলেটের প্রতিশোধ মিশন

SHARE

ঘরের মাঠে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে নাকানি চুবানি খেয়েছিল সিলেট সিক্সার্স। তবে দ্বিতীয় ম্যাচে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে দাপটের সঙ্গেই হারিয়েছে। সিলেট পর্বে একদিন বিরতি দিয়ে শুক্রবার থেকে মাঠে গড়াচ্ছে বিপিএল। দিনের প্রথম ম্যাচে দুপুর ২টায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও স্বাগতিক সিলেট সিক্সার্স। বিপিএলের ঢাকা পর্বে সাকিব আল হাসানের দলের কাছে ৩১ রানে হেরেছিল ওয়ার্নার বাহিনী। তাই এবার প্রতিশোধ মিশন।

মিরপুরে টস জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭৩ রান করে ঢাকা। জবাবে ২০ ওভারে ৯ উইকেটে ১৪১ রান তুলতে সক্ষম হয় সিলেট। ওই হারের বদলা নিজেদের মাঠে নিতে প্রস্তুত সিলেট সিক্সার্স। ইনজুরি আক্রান্ত হয়ে বিদায়ী অধিনায়ক ডেভিড ওয়ার্নার ওই ম্যাচে খেলবেন বলে এখন পর্যন্ত নিশ্চিত।

অন্যদিকে ঢাকা ডায়নামাইটসের আত্মবিশ্বাসে কিছুটা হলেও চিড় ধরেছে। টানা ৪ ম্যাচ জয়ের পর অবশেষে হারের লজ্জা পেতে হয়েছে তাদের। সিলেটে এসে রাজশাহী কিংসের কাছে ২০ রানে হেরে জয়রথ থেমে গেছে ঢাকার। প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৩৬ রান করে রাজশাহী। জবাবে ৯ উইকেটে ১১৬ রানে আটকে যায় ঢাকা। তারকাবহুল ঢাকা ডায়নামাইটস তাই খুব করে চাইবে এই শুক্রবারের ম্যাচ জিতে আবারও জয়ের ধারায় ফিরতে।